সস্তা ইয়ারফোন Dizo Wireless Bluetooth আজ ছাড়ের সাথে কেনার সুযোগ

dizo-wireless-bluetooth-earphone-first-sale-today-at-12pm-via-flipkart-price-offers-specifications

Realme-র সাব ব্র্যান্ড Dizo চলতি মাসের শুরুতে দুটি অডিও প্রোডাক্ট, Dizo GoPods D ইয়ারবাড ও Dizo Wireless Bluetooth নেকব্যান্ড ইয়ারফোন ভারতে লঞ্চ করেছিল। এরমধ্যে নেকব্যান্ড ইয়ারফোনটি আজ প্রথমবারে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় Flipkart থেকে Dizo Wireless Bluetooth ইয়ারফোনটি কেনা যাবে। ভারতে এর দাম রাখা হয়েছে ১,৫০০ টাকার কম। আবার লঞ্চ অফারে ২০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Dizo Wireless Bluetooth এর দাম ও সেল অফার

ভারতে ডিজো ওয়্যারলেস ব্লুটুথ এর দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। এটি ব্ল্যাক, ব্ল্যাক অরেঞ্জ, গ্রিন ও ব্লু কালারে পাওয়া যাবে।

সেল উপলক্ষ্যে Dizo Wireless Bluetooth আজ ২০০ টাকা ছাড়ে ১,২৯৯ টাকায় কেনা যাবে।

Dizo Wireless Bluetooth এর স্পেসিফিকেশন ও ফিচার

ডিজো ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারফোনে কথোপকথনের জন্য রয়েছে মাইক‌। আবার ১১.২মিমি ডায়নামিক ব্যাস বুস্ট প্লাস (Bass Boost+) ড্রাইভার থাকার কারণে, এই ইয়ারফোন দুর্দান্ত সাউন্ড সরবরাহ করবে। এটি ম্যাগনেটিক ফাস্ট পেয়ার টেকনোলজির সাথে এসেছে। ফলে নেকব্যান্ডটির বাড দুটি লক থাকলে মিউজিক থেমে যাবে এবং লক খুলে দিলেই পুনরায় মিউজিক চলতে শুরু করবে।

আবার Dizo Wireless Bluetooth নেকব্যান্ড ইয়ারফোনে পাওয়া যাবে ৮৮ এমএস লো-লেটেন্সি যুক্ত গেমিং মোড, এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC), IPX4 রেটিং এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট। এছাড়া এই অডিও ডিভাইসে আছে ১৫০mAh ব্যাটারি, যা একটানা ১৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক সরবরাহ করবে। আবার এতে কুইক চার্জ সাপোর্ট থাকায়, এটি ১০ মিনিটের স্বল্প চার্জে ১২০ মিনিট পর্যন্ত প্লেব্যাক অফার করবে। ইয়ারফোনটির ওজন ২৩.১ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology