Dizo Watch 2, Watch Pro স্মার্টওয়াচের সেল শুরু হল, আজ কিনলে পাবেন বিশেষ অফার

Dizo Watch 2 এবং Watch Pro স্মার্টওয়াচ দুটি আজ থেকে ই-কমার্স সাইট Flipkart-এর মাধ্যমে কেনা যাবে

Advertisements

লঞ্চের পুরো এক সপ্তাহ পর অবশেষে আজ বিক্রির জন্য উপলব্ধ হল Realme-র টেকলাইফ ব্র্যান্ড Dizo (ডিজো)-র দু-দুটি নতুন স্মার্টওয়াচ। গত ১৫ তারিখে সংস্থাটি ভারতে Dizo Watch 2 (ডিজো ওয়াচ ২) এবং Watch Pro (ওয়াচ প্রো) নামে দুটি আধুনিক ঘড়ি নিয়ে আসে। আজ থেকে ই-কমার্স সাইট Flipkart-এর মাধ্যমে এগুলির বিক্রি শুরু হয়েছে। লঞ্চ অফারে আগ্রহীরা Dizo Watch 2 বা Watch Pro কম দামে কিনতে পারবেন। ফিচারের কথা বললে, Pro মডেলে বড় টাচস্ক্রিন ডিসপ্লে দেখা যাবে, যেখানে স্ট্যান্ডার্ড মডেলে আছে একগুচ্ছ প্রিলোডেড অ্যাপের সুবিধা। এছাড়া দুটি স্মার্টওয়াচ-ই হার্ট রেট মনিটরিং, ক্যালোরি মনিটরিং, একাধিক ওয়াচ ফেস, দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে এসেছে।

Dizo Watch 2 এবং Watch Pro স্মার্টওয়াচের দাম ও অফার

Advertisements

ডিজো ওয়াচ ২ নামের ঘড়িটির দাম ২,৯৯৯ টাকা, কিন্তু আজ সেলে এটি ১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ক্রেতারা এই স্মার্টওয়াচটি ক্লাসিক ব্ল্যাক, সিলভার গ্রে, গোল্ডেন পিঙ্ক এবং আইভরি হোয়াইট কালারে বেছে নিতে পারবেন। একইভাবে ডিজো ওয়াচ প্রো-এর দাম এমনিতে ৪,৯৯৯ টাকা হলেও, আজ এটি কিনতে ৪,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। এট কালো এবং স্পেস ব্লু রঙের কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।

Dizo Watch 2 এবং Watch Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ডিজো ওয়াচ ২ স্মার্টওয়াচ ১.৬৯ ইঞ্চি ফুল টাচস্ক্রিন ডিসপ্লে সহ এসেছে, যার ব্রাইটনেস ৬০০ নিট। এতে ২.৫ডি কার্ভড গ্লাস প্রোটেকশন এবং পাতলা বেজেলের পাশাপাশি ডায়ালের চারপাশে একটি ধাতব ফ্রেম রয়েছে। সফ্টওয়্যারের ক্ষেত্রে এতে রিয়েলমির নিজস্ব ওএস দেওয়া হয়েছে, যা একাধিক প্রয়োজনীয় অ্যাপ ব্যবহার করার সুবিধা দেয়।

শুধু তাই নয়, অন্যান্য আধুনিক ঘড়ির মতই এই নতুন ডিজো ওয়াচ-এ হার্ট রেট মনিটরিং, SpO2 সেন্সর, মান্থলি সাইকেল ট্র্যাকিং ইত্যাদি হেল্থ ফিচার বিদ্যমান। আবার এটিতে ৯০টি স্পোর্টস মোড এবং ১০০টিরও বেশি ওয়াচ ফেস বেছে নেওয়ার সুযোগ থাকবে। তাছাড়া 5ATM ওয়াটার রেজিস্ট্যান্ট সাপোর্টযুক্ত ঘড়িটি ৫০ মিটার পর্যন্ত জল-প্রতিরোধ করতে সক্ষম। বলে রাখি, ইউজাররা ওয়াচ ২-তে ২৬০ এমএএইচ ব্যাটারি পাবেন যা ১০ দিনের রানটাইম সরবরাহ করবে।

অন্যদিকে, ডিজো ওয়াচ প্রো স্মার্টওয়াচে রয়েছে ৩২০×৩৮৫ রেজোলিউশনের ১.৭৫ ইঞ্চি টাচস্ক্রিন। এতে ৬০০ নিটস ব্রাইটনেস এবং ১০০টিরও বেশি ওয়াচ ফেসের সুবিধা রয়েছে। আবার স্মার্টওয়াচে লোকেশন ট্র্যাকিংয়ের জন্য ইন-বিল্ড জিপিএস এবং গ্লোনাস অপশন আছে। সাথে রয়েছে ডিজো ওয়াচ ২-এর মত হেল্থ ট্র্যাকিং এবং ওয়ার্কআউট ফিচার। পাওয়ারের ক্ষেত্রে, ওয়াচ প্রো-তে ৩৯০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৪ দিন পর্যন্ত চলতে সক্ষম। উপরন্তু এতে মিউজিক প্লেব্যাক এবং ক্যামেরা নিয়ন্ত্রণের সুবিধা মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Advertisements

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।