Dell G15 এবং Dell G15 SE গেমিং ল্যাপটপ ভারতে লঞ্চ হল, রয়েছে ১২তম প্রজন্মের ইন্টেল প্রসেসর

ডেল জি১৫ এবং ডেল জি১৫ এসি গেমিং ল্যাপটপের দাম শুরু হচ্ছে যথাক্রমে ৮৫,৯৯০ টাকা (G15 5520) এবং ১,১৮,৯৯০ টাকা (G15 5521 SE) থেকে

dell-g15-g15-se-launched-india-price-rs-85990-specifications-features-intel-processor-gaming-laptop

Dell বাজারে নিয়ে আসলো তাদের নতুন দুটি গেমিং ল্যাপটপ, Dell G15 এবং Dell G15 SE। ভারতীয় পিসি গেমারদের দৃষ্টি আকর্ষণ করতে উভয় ল্যাপটপেই রয়েছে একগুচ্ছ গেমিং ফিচার। এমনকি উন্নত গেমিং পারফরম্যান্স অফার করার জন্য উভয় ল্যাপটপই ১২তম জেনারেশনের ইন্টেলল কোর লেক প্রসেসর দ্বারা চালিত। চলুন Dell G15 এবং Dell G15 SE ল্যাপটপ দুটি দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Dell G15 এবং Dell G15 SE ল্যাপটপের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডেল জি১৫ এবং ডেল জি১৫ এসি গেমিং ল্যাপটপের দাম শুরু হচ্ছে যথাক্রমে ৮৫,৯৯০ টাকা (G15 5520) এবং ১,১৮,৯৯০ টাকা (G15 5521 SE) থেকে। উভয় মডেলই সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ডেল এক্সক্লুসিভ স্টোর ছাড়াও দেশের জনপ্রিয় আউটলেটগুলি থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এরমধ্যে G15 5520 মডেলটি ডার্ক শ্যাডো গ্রে কালার এবং স্পেশাল এডিশন অর্থাৎ G15 5521 SE মডেলটি অবসিডিয়ান ব্ল্যাক কালারে উপলব্ধ।

Dell G15 এবং Dell G15 SE ল্যাপটপের স্পেসিফিকেশন

নবাগত ডেল জি১৫ এবং ডেল জি১৫ এসি উভয় মডেলই ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি এলইডি ব্যাকলিট ডিসপ্লের সাথে এসেছে। যদিও G15 5520 মডেলে ব্যবহৃত হয়েছে এফএইচডি আইপিএস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৬৫ হার্টজ এবং G15 5521 SE মডেলে দেওয়া হয়েছে কোয়াড প্লাস এইচডি আইপিএস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ২৪০ হার্টজ। উভয় ল্যাপটপই ১২তম জেনারেশনের ইন্টেল কোর আই৫ এবং আই৭ প্রসেসর দ্বারা চালিত। এর সাথে রয়েছে এনভিডিয়া জিফোর্স আরটিএক্স জিপিইউ (NVIDIA GeForce RTX GPU)।

ল্যাপটপ দুটির র‌্যাম এবং স্টোরেজ কনফিগারেশন প্রসঙ্গে বলতে গেলে, এগুলি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম + ৫১২ জিবি পর্যন্ত মেমোরি সহ পাওয়া যাবে। উভয় ল্যাপটপে অ্যালিয়নওয়্যার কম্যান্ড সেন্টার টেকনোলজির সাপোর্ট করবে।

অন্যদিকে ল্যাপটপগুলির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ইউএসবি ৩.১ জেন১, থান্ডারবোল্ট ৪, এইচডিএমআই পোর্ট, ইউএসবি সি পোর্ট এবং একটি ইথারনেট পোর্ট। এছাড়া ল্যাপটপ দুটিতে রয়েছে নিউমেরিক কি প্যাড এবং জি কি সহ আরজিবি ব্যাকলিট কিবোর্ড। শুধু তাই নয়, ওয়্যারলেস কানেক্টিভিটির জন্য এগুলিতে থাকছে ওয়াইফাই ৬.০ এবং ব্লুটুথ ৫.২। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য Dell G15 এবং Dell G15 SE ল্যাপটপে ব্যবহৃত হয়েছে ৫৬ ওয়াটআওয়ার ব্যাটারি এবং চার্জের জন্য থাকছে ১৮০ ওয়াট এসি অ্যাডাপ্টার।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।