Crossbeats Orbits Infiniti: কলিং সহ হেডফোনের সাথে লাগিয়ে গান শোনা যাবে, নতুন স্মার্টওয়াচ কিনবেন নাকি

ভারতীয় বাজারে ক্রসবিটস অরবিটস ইনফিনিটি স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৬,৯৯৯ টাকা

crossbeats-orbits-infiniti-launched-price-in-india-rs-6999-features-smartwatch

বাজারে আসলো Crossbeats সংস্থার নতুন জেনারেশনের স্মার্টওয়াচ, Crossbeats Orbits Infiniti। ফিটনেস প্রেমীদের জন্য উপযুক্ত এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। সংস্থার মতে, ঘড়িটি একবার চার্জে ১৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক Crossbeats Orbits Infiniti স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Crossbeats Orbits Infiniti স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ক্রসবিটস অরবিটস ইনফিনিটি স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৬,৯৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে ঘড়িটি কিনতে পারবেন।

Crossbeats Orbits Infiniti স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ক্রসবিটস অরবিটস ইনফিনিটি স্মার্টওয়াচ ১.৩৯ ইঞ্চি সুপার অ্যামোলেড এবং অলওয়েজ অন ( কাস্টমাইসবল) ডিসপ্লের সাথে এসেছে। শুধু তাই নয়, এতে রয়েছে ৮ জিবি প্রাইমারি স্টোরেজহ যাতে ১৫০০টি গান স্টোর করা যাবে। আবার এটি ব্লুটুথের মাধ্যমে নেকব্যান্ড এবং ট্রু ওয়্যারলেস স্টেরিও উভয় ইয়ারফোনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

অন্যদিকে, নতুন এই ঘড়িতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট স্পিকার উপলব্ধ। তদুপরি স্মার্টওয়াচটিতে ভয়েস রেকর্ড করা যাবে এবং এতে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। তাছাড়া নতুন এই স্মার্টওয়াচটির ডিসপ্লের প্রান্তগুলি সুনির্দিষ্টভাবে সিল করা ডিজাইন দেওয়া হয়েছে, যাতে জল কিংবা ধুলো ঘড়ির ভেতরে প্রবেশ করতে না পারে। পাশাপাশি এটি জল এবং ধুলো প্রতিরোধী IP67 রেটিংপ্রাপ্ত ।

অরবিটস ইনফিনিটি স্মার্টওয়াচে ১১০টি স্পোর্টস মোড বর্তমান। এছাড়া ঘড়িটিতে ইনবিল্ট হেলথ মনিটর হিসাবে রয়েছে হার্ট রেট, SpO2 এবং স্লিপ ট্রাকিং সেন্সর। শুধু তাই নয়, এর সাথে থাকছে সিডেন্টারি রিমাইন্ডারও। যেসমস্ত স্পোর্টস এবং ফিটনেস প্রেমী প্রত্যেকদিন তাদের ট্রেনিং রেকর্ড ট্র্যাক করতে চান, তাদের কথা ভেবে ঘড়িটি তৈরি করা হয়েছে বলে দাবি সংস্থার।

সর্বোপরি, Crossbeats Orbits Infiniti স্মার্টওয়াচ একবার চার্জে ১৫ দিন পাওয়ার ব্যাকআপ দেবে। আবার এর বিল্টইন পাওয়ার সেভিং মোড ব্যাটারির কার্যকারিতাকে আরো বাড়াতে সাহায্য করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।