Crossbeats Ignite Lyt: তরুণ প্রজন্মের জন্য উপযুক্ত স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, দাম অনেক কম

ভারতে ক্রসবিটস ইগনাইট লাইট স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা

crossbeats-ignite-lyt-smartwatch-launched-price-rs-1999-features

ভারতীয় অডিও ব্র্যান্ড Crossbeats তাদের AIoT পোর্টফোলিওকে সম্প্রসারিত করার লক্ষ্যে বাজারে নিয়ে আসলো নতুন Crossbeats Ignite Lyt স্মার্টওয়াচ। ঘড়িটির নাম থেকেই বোঝা যাচ্ছে এটি হালকা ওজনের এবং তরুণ প্রজন্মের জন্য উপযুক্ত। শুধু তাই নয়, এতে থাকছে একধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। এমনকি জলের ১.৫ মিটার গভীরতা পর্যন্ত ঘড়িটি ৩০ মিনিট সক্রিয় থাকবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Crossbeats Ignite Lyt স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Crossbeats Ignite Lyt এর দাম ও লভ্যতা

ভারতে ক্রসবিটস ইগনাইট লাইট স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে। কার্বন ব্ল্যাক, স্যাফায়ার ব্লু এবং জেনিথ গোল্ড এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন ক্রসবিটসের নতুন এই ঘড়িটি।

Crossbeats Ignite Lyt এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন ক্রসবিটস ইগনাইট লাইট স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডিসপ্লের সাথে এসেছে। এর ধারে একটি ক্রাউন বোতাম উপস্থিত, যার মাধ্যমে ঘড়িটিকে চালনা করা সম্ভব। শুধু তাই নয়, ঘড়িটিতে একাধিক হেলথ ফিচার বর্তমান। এর মধ্যে থাকছে SpO2 সেন্সর, হার্ট রেট মনিটর, যা ২৪ ঘন্টার ডেটা মজুত রাখবে। এছাড়া থাকছে স্লিপ ট্রাকার, যা ব্যবহারকারীর স্লিপ সাইকেলকে নিরীক্ষণ করে সাতদিন পর্যন্ত স্লিপ প্যাটার্ন জানান দেবে।

অন্যদিকে ঘড়িটিতে একাধিক স্পোর্টস এবং ওয়ার্কআউট মোড উপলব্ধ। তাছাড়া ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য থিয়েটার মোড এবং ডু নট ডিস্টার্ব বা ডিএনডি মোড। এখানে জানিয়ে রাখি ক্রসবিট সংস্থাটি ক্রস বিট এক্সপ্লোর অ্যাপ (Crossbeats Xplore app) লঞ্চ করেছে, যার সাথে স্মার্টওয়াচটি সামঞ্জস্যপূর্ণ। এই অ্যাপের মাধ্যমে একদিকে যেমন স্মার্টওয়াচটিকে চালনা করা যাবে অন্যদিকে তেমন ব্যবহারকারী উন্নততর ইউজার এক্সপেরিয়েন্স লাভ করতে পারবেন।

তদুপরি Crossbeats Ignite Lyt স্মার্টওয়াচটি IP68 রেটিং প্রাপ্ত হওয়ায় ধুলোবালি থেকে সুরক্ষিত রাখার পাশাপাশি জলের ১.৫ মিটার গভীরতা পর্যন্ত ৩০ মিনিট ঘড়িটিকে সক্রিয় রাখবে। সংস্থার মতে, একবার পুরোপুরি চার্জে স্মার্টওয়াচটি ১৫ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।