Crossbeats Ignite Grande স্মার্টওয়াচ বাজারে এল, একবার চার্জে চলবে 7 দিন

ভারতীয় বাজারে ক্রসবিটস ইগনাইট গ্র্যান্ড স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা

Crossbeats Ignite Grande smartwatch launched India

ব্লুটুথ কলিং ফিচারের সাথে ভারতে লঞ্চ করল Crossbeats সংস্থার নতুন স্মার্টওয়াচ, যার নাম Ignite Grande। এতে দেওয়া হয়েছে ১.৭৫ ইঞ্চি এইচডি এলটিপিসি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। তাছাড়া ঘড়িটিতে SpO2 ট্র্যাকার সহ একাধিক হেলথ এবং ফিটনেস ফিচার উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন Crossbeats Ignite Grande স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Crossbeats Ignite Grande স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ক্রসবিটস ইগনাইট গ্র্যান্ড স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়ায় স্যাফায়ার ব্ল্যাক, আর্টিক ব্লু এবং গ্রাফাইট গ্রে – এই তিনটি কালার অপশনে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচ।

Crossbeats Ignite Grande স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ক্রসবিটস ইগনাইট গ্র্যান্ড স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে এরোস্পেস অ্যালুমিনিয়াম মেটাল বডি। তাছাড়া আগেই বলা হয়েছে স্মার্টওয়াচটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং এটি হাইপারসেন্স টেকনোলজি সহ এসেছে। শুধু তাই নয়, এতে দেওয়া হয়েছে ১.৭৫ ইঞ্চি আলট্রা এইচডি এলটিপিএস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্জ।

অন্যদিকে, ঘড়িটিতে রয়েছে ট্রুভিউ টেকনোলজি। যার মাধ্যমে এর ডিসপ্লের কালার, কনট্রাস্ট, ফ্রন্ট, রেজোলিউশন নিয়ন্ত্রণ করা সম্ভব। আবার ঘড়িটি রিয়েলটেক ৮৭৬৩ চিপসেট দ্বারা চালিত এবং সিঙ্গেল ক্লিক পেয়ার বৈশিষ্ট্য সহ এসেছে।

এছাড়া Crossbeats Ignite Grande স্মার্টওয়াচে উন্নত মানের হেলথ মনিটর উপলব্ধ। এর মধ্যে রয়েছে হার্ট রেট সেন্সর, ব্লাড প্রেসার এবং SpO2 সেন্সর সহ ২৪ টি ভিন্ন স্পোর্টস মোড। তাছাড়া ঘড়িটি স্ন্যাপচ্যাট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তবে ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে এটি ২ দিন পর্যন্ত সক্রিয় থাকবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।