Cosmos Luxe স্মার্টওয়াচ প্রিমিয়াম জিঙ্ক অ্যালয় বডি সহ লঞ্চ হল, পাবেন ৭ দিনের ব্যাটারি লাইফ

cosmos-luxe-smartwatch-launched-india-price-rs-3999-features-specifications

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Pebble সংস্থার Cosmos সিরিজের নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Cosmos Luxe। ব্লুটুথ কলিং ফিচারসহ ঘড়িটিতে রয়েছে নির্দিষ্ট হেলথ সেন্সর। এমনকি স্মার্টওয়াচটিতে একাধিক স্পোর্টস মোড বর্তমান। চলুন আলোচনা করে দেখে নেওয়া যাক নতুন Cosmos Luxe স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Cosmos Luxe স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পেবল কসমস লিউক্স স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে ৩,৯৯৯ টাকায়। তবে এই দাম সীমিত সময়ের জন্য উপলব্ধ। ক্রেতারা স্পেস ব্ল্যাক, মিডনাইট গোল্ড এবং আইভরি গোল্ড এই তিনটি কালার অপশন পাবেন এই ঘড়িটিতে।

Cosmos Luxe স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

পেবল কসমস লিউক্স স্মার্টওয়াচটি ১.৩৬ ইঞ্চি গোলাকৃতির অ্যামোলেড, অলওয়েজ অন ডিসপ্লের সাথে এসেছে, যার সর্বোচ্চ উজ্জ্বলতা ৬০০ নিটস। উপরন্তু এআই ভয়েস সমর্থনকারী স্মার্টওয়াচে থাকছে ব্লুটুথ কলিং ফিচার। শুধু তাই নয়, এটি প্রিমিয়াম জিঙ্ক অ্যালয় বডি এবং গোলাকার শক্ত গ্লাসের আচ্ছাদনের সঙ্গে এসেছে। এমনকি ঘড়িটিতে একাধিক উন্নততর ফিচার উপলব্ধ। এর মধ্যে থাকছে ভিসি ৩২ সিরিজের হেলথ সেন্সর, যা হার্ট রেট এবং ব্লাড অক্সিজেন লেভেল পরীক্ষা করার জন্য নির্দিষ্ট। সাথে থাকছে একাধিক স্পোর্টস মোড, স্ট্রেস মনিটর এবং মহিলাদের জন্য পিরিয়ড ট্র্যাকার।

তবে এখানেই শেষ নয়। ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হল ওয়েদার ফোরকাস্ট, মিউজিক কন্ট্রোল, মেসেজ নোটিফিকেশন, অ্যালার্ম ইত্যাদি। অন্যদিকে ঘড়িটিতে দশটি ইনবিল্ট ওয়াচফেস উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জে Cosmos Luxe স্মার্টওয়াচ ৫ থেকে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।