ColorFit Ultra Buzz স্মার্টওয়াচ ১০০টি স্পোর্টস মোড ও একাধিক হেলথ ফিচার সহ আসছে

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, নতুন কালারফিট আল্ট্রা বাজ স্মার্টওয়াচটি ১.৭৫ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডিসপ্লের সাথে আসছে

colorfit-ultra-buzz-india-launch-soon-specifications-amazon-listing

খুব শীঘ্রই ভারতে পা রাখতে চলেছে Noise কোম্পানির নতুন ColorFit Ultra Buzz স্মার্টওয়াচ। কালার ফিট আল্ট্রা সিরিজের তৃতীয় এই স্মার্টওয়াচটি কালার ফিট আলট্রা এবং কালার ফিট আল্ট্রা ২ স্মার্টওয়াচের উত্তরসূরী। যদিও এখনো পর্যন্ত আপকামিং ঘড়িটির লঞ্চের দিনক্ষণ কিংবা দাম জানা যায়নি। তবে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এর স্পেসিফিকেশন সামনে এসেছে। জানা গেছে, আসন্ন এই স্মার্টওয়াচে থাকবে একাধিক হেলথ ফিচারের পাশাপাশি একশোটি স্পোর্টস মোড। এমনকি ফোন ব্যবহার না করেই ইউজাররা ঘড়িটির মাধ্যমে তার স্মার্টফোনে আসা কল ধরতে কিংবা কাটতে পারবেন। চলুন আপকামিং ColorFit Ultra Buzz স্মার্টওয়াচ সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ColorFit Ultra Buzz স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, নতুন কালারফিট আল্ট্রা বাজ স্মার্টওয়াচটি ১.৭৫ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডিসপ্লের সাথে আসছে। ঘড়িটি ব্যবহারের মাধ্যমে ইউজাররা ফোনের যেকোনো কল একসেপ্ট অথবা রিজেক্ট কিংবা সাইলেন্ট করে দিতে পারবেন। শুধু তাই নয়, এতে থাকবে ১০০টি প্রি -লোডেড স্পোর্টস মোড। তবে শুধুমাত্র স্পোর্টস মোডই নয়, ওয়্যারেবলটিতে একাধিক হেলথ ফিচারও উপলব্ধ হবে। এরমধ্যে উল্লেখযোগ্য ২৪ x ৭ হার্ট রেট মনিটর, SpO2 ট্র্যাকার, স্লিপ মনিটর ইত্যাদি। উপরন্তু ঘড়িটি স্ট্রেস লেভেল পরিমাপ করতেও সাহায্য করবে। এছাড়া মহিলাদের হেলথ ট্র্যাকার হিসেবেও ব্যবহার করা যেতে পারে ঘড়িটিকে। এর অন্যান্য ফিচার বলতে এতে থাকবে ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার, আইডল অ্যালার্ট, হ্যান্ডওয়াশ রিমাইন্ডার ইত্যাদি।

সর্বোপরি ব্যবহারকারী ColorFit Ultra Buzz স্মার্টওয়াচ ব্যবহার করে স্টক ট্র্যাক করা থেকে শুরু করে ওয়ার্ল্ড ক্লক চেক, কুইক রিপ্লাই এবং স্মার্ট ডিএনডি মোড এনাবল পর্যন্ত করতে পারবেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।