Drone: স্মার্টফোনের থেকেও কম দামে হেলিকপ্টার ড্রোন ক্যামেরা, দেখে নিন কোথায়

আপনি কি একটি ড্রোন ক্যামেরা কেনার পরিকল্পনা করছেন? থাকলে নিশ্চিতভাবেই তার দাম চেক করেছেন এবং জানেন যে এগুলির দাম অনেক। তবে আজ আমরা আপনাকে এমন একটি Helicopter drone ক্যামেরার সন্ধান দেব, যা প্রযুক্তিগতভাবে বেশ উন্নত অথচ কেনার সময় পকেটে একেবারেই টান পড়বে না

Cheapest drone-camera-features-available-on-amazon

শূন্যে ভেসে চমকপ্রদ ছবি তুলতে ড্রোনের জুড়ি মেলা ভার। তাই ছবি শিকারিদের পছন্দের তালিকায় উপরদিকেই থাকে ড্রোন ক্যামেরা। তবে বাজেটের কথা ভেবেই অনেকেই পিছিয়ে আসেন। সাধারণত ড্রোনের দাম মধ্যবিত্তদের ধরাছোঁয়ার বাইরে থাকে। তবে আপনি যদি সাশ্রয়ী মূল্যে একটি ড্রোন ক্যামেরা কিনতে চান, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে আমরা একটি সস্তা ড্রোনের সন্ধান দেবো, যার নাম Hillster pioneer foldable remote control drone।

এটি একটি শক্তিশালী ড্রোন যা আপনি সহজেই ই-কমার্স সাইট Amazon থেকে কিনতে পারবেন। এই ড্রোনটির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এটি অত্যন্ত পোর্টেবল, এর রেঞ্জও বেশ ভালো। পাশাপাশি এটির সাথে আপনি একটি উচ্চ মানের রিমোট কন্ট্রোল পাবেন।

Hillster pioneer foldable remote control drone এর ওজন প্রায় একটি আপেলের সমান এবং এটি আকারে ছোট হওয়ায় আপনার হাতের তালুতেই অনায়াসে ফিট হয়ে যাবে। কমপ্যাক্ট এবং বহনে সুবিধাজনক এই ছোট ড্রোনটি আপনার আদর্শ ভ্রমণ সঙ্গী হতে পারে। বেড়ানোর প্রিয় স্মৃতি ক্যামেরায় মিস হওয়ার আর ভয় থাকবে না। ডুয়েল‌ লাইট এবং শক্তিশালী মোটর সহ অপ্টিক্যাল ফ্ল ডুয়েল ক্যামেরা থাকছে এই ড্রোনটিতে।

Hillster pioneer foldable remote control drone এর বিশেষত্ব ও দাম

হিলস্টার পাওনিয়র ফোল্ডেবল রিমোট কন্ট্রোল ড্রোন এর সেরা বৈশিষ্ট্যগুলি হল- ফোল্ডেবল ডিজাইন, ওয়াইফাই অ্যাপ কন্ট্রোল, ডুয়েল এইচডি ক্যামেরা, হেডলেস মোড, অল্টিটিউড হোল্ড, হভার, ৩৬০ ফ্লিপ স্টার্ন্ট, ওয়ান কী টেক-অফ/ল্যান্ডিং, জেসচার সেলফি ইত্যাদি। এটি প্রায় ৪০-৫০ মিটার পর্যন্ত উড়ে যেতে পারে। ড্রোনটির প্রাথমিক ক্যামেরা ৭ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। এটি ৬-৮ মিনিট পর্যন্ত একটানা উড়তে পারে এবং সম্পূর্ণ চার্জ হতে ৬০ মিনিট সময় নেয়। ক্যামেরাটির ওজন ১৮৫ গ্রাম হওয়ায় আপনার ব্যাগে অনায়াসে জায়গা করে নিতে পারবে। অ্যামাজনে আপনি এটি পেয়ে যাবেন মাত্র ৬,৯৯৯ টাকাতেই।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।