BSNL এর এই তিনটি প্ল্যানের কাছে টেক্কা পাবে না Jio, Airtel, Vi

Jio, Airtel, Vi -এর সবচেয়ে লাভজনক প্ল্যানগুলিকেও পিছনে ফেলতে পারে এই তিন BSNL প্ল্যান

bsnl-three-prepaid-plans-beat-jio-airtel-vi-provide-great-data-benefits-with-long-validity-periods

নেটওয়ার্ক সংক্রান্ত অভিযোগ থাকলেও বর্তমানে রাষ্ট্রায়ত্ত ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) -এর ঝুলিতে গ্রাহকদের জন্য এমন কিছু প্ল্যান রয়েছে যেগুলি ভারী পরিমাণ ডেটার সঙ্গে অফুরন্ত ভয়েস কলিংয়ের সুবিধা প্রদান করে থাকে। প্রকৃতপক্ষে এই প্ল্যানগুলি এতটাই লাভজনক যে অফারের নিরিখে এরা বেসরকারি Jio, Airtel বা Vi প্রমুখ টেলকোর একাধিক প্ল্যানকে ঘায়েল করতে পারে! আজকের প্রতিবেদনে আমরা বিএসএনএলের এমনই তিনটি প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নেবো।

Jio, Airtel, Vi -এর সবচেয়ে লাভজনক প্ল্যানগুলিকেও পিছনে ফেলতে পারে এই তিন BSNL প্ল্যান

এক্ষেত্রে সর্বপ্রথমে আমরা ৪৪৭ টাকার বিনিময়ে আগত BSNL STV_447 প্ল্যানের কথা আলোচনা করবো। এই প্ল্যান রিচার্জ করলে বিএসএনএল গ্রাহকেরা এককালীন সম্পূর্ণ ১০০ জিবি ডেটা খরচের অধিকার পেয়ে যাবেন। এমনকি সব ডেটা শেষ হয়ে গেলেও এই প্ল্যানের আওতায় তারা সর্বোচ্চ ৮০ কেবিপিএস (Kbps) গতিতে ইন্টারনেট অ্যাক্সেস করতে পারবেন। তাছাড়া প্ল্যানটি রোজ ১০০ এসএমএস পাঠানোর সাথেই আনলিমিটেড ভয়েস কল করার সুবিধাও প্রদান করবে।

উল্লেখ্য, বিএসএনএল এসটিভি_৪৪৭ প্ল্যান ৬০ দিনের ভ্যালিডিটি সহ উপলব্ধ। সংস্থার ওয়েবসাইটে ‘ডেটা ভাউচার’ হিসেবে আসা এই প্ল্যান বেছে নিলে গ্রাহকরা BSNL Tunes ও Eros Now সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।

এরপর বলতে হয় BSNL -এর STV_499 প্ল্যানের কথা। ৪৯৯ টাকার বিনিময়ে আসা এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা দৈনিক ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের পাশাপাশি অফুরন্ত ভয়েস কল করার সুবিধা লাভ করবেন। প্ল্যানটি ৯০ দিনের বৈধতা প্রদান করবে অর্থাৎ গ্রাহকেরা এর সাথে সর্বমোট ১৮০ জিবি ডেটা খরচের সুযোগ পেয়ে যাবেন।

পরিশেষে BSNL STV_WFH_599 প্ল্যানের কথা জানিয়ে রাখি। ৫৯৯ টাকার মূল্য সহ আগত এই প্ল্যান এমন এক রিচার্জ বিকল্প যার তুলনীয় সুবিধা অন্য কোনও টেলিকম অপারেটর এই মুহূর্তে প্রদান করেনা। ৫৯৯ টাকার বিএসএনএল প্ল্যানের সাথে পাওয়া যাবে প্রতিদিন ৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস খরচের সুযোগ। তাছাড়া এই প্ল্যান আনলিমিটেড ভয়েস কলিং বেনিফিট সহ এসেছে। একইসাথে প্ল্যানটি রিচার্জ করলে উপভোক্তারা Zing প্ল্যাটফর্ম থেকে পছন্দের মিউজিক, ভিডিও এবং অন্যান্য কনটেন্ট উপভোগ করতে পারবেন। এই প্ল্যান মোট ৮৪ দিনের বৈধতা সহ উপলব্ধ।

গেম খেলতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020