BSNL এর স্বাধীনতা দিবসের অফার, 150 টাকার রিচার্জ প্ল্যানে মিলবে ফুল টকটাইম

১৫০ টাকা মূল্যে আগত বিএসএনএল ফুল টকটাইম অফারের লাভ পেতে হলে নির্দিষ্ট সময়ের মধ্যে এটি বেছে নিতে হবে

bsnl-promotional-offer-giving-full-talktime-value-with-rs-150-top-up-independence-day-offer
Advertisements

স্বাধীনতার ৭৫ বছর পূর্তিকে সামনে রেখে বাজারে একের পর এক নতুন অফার লঞ্চ করেই চলেছে রাষ্ট্রায়ত্ত ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL)! সত্যি বলতে এই মুহূর্তে গ্রাহকদের বাড়তি সুবিধা ও পরিষেবা প্রদানে সংস্থাটি যেন কল্পতরু! সেক্ষেত্রে কখনও নতুন প্ল্যান সামনে আনা, আবার কখনও পুরনো কোনো প্ল্যানের সাথে একগুচ্ছ অতিরিক্ত সুযোগ-সুবিধা যোগ – সবদিক দিয়েই BSNL গ্রাহকদের স্বাধীনতা দিবসের আনন্দকে দ্বিগুণ করে তুলতে মরিয়া। তাই রাষ্ট্রায়ত্ত টেলকোর পক্ষ থেকে ফের একটি ‘প্রোমোশনাল অফার’ প্রকাশ্যে আনা হয়েছে, যা বেছে নিলে বিএসএনএল ব্যবহারকারীরা প্ল্যানের মূল্যের সমপরিমাণ টকটাইম লাভ করবেন। আসুন, এ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

BSNL -এর নয়া ফুল ভ্যালু টকটাইম প্ল্যান

Advertisements

প্রথমেই বলে রাখি, উপরে বিএসএনএলের যে নতুন প্ল্যানের কথা উল্লেখ করেছি সেটি রিচার্জ করতে খরচ করতে হবে ১৫০ টাকা। সেক্ষেত্রে এই প্ল্যান বেছে নিলে ইউজারেরা পুরো ১৫০ টাকার টকটাইম লাভ করবেন। কিন্তু আগেই বলেছি, যে এটি প্রোমোশনাল অফার হিসেবেই সর্বসমক্ষে এসেছে। ফলে বর্তমানে সীমিত সময়ের জন্যই এই অফার বাজারে উপলব্ধ। তাই যারা এই অফারটির লাভ ওঠাতে চান, তাদের টেলকোর নির্দিষ্ট করে দেওয়া সীমিত সময়ের মধ্যেই এটিকে বেছে নিতে হবে।

কত তারিখের মধ্যে ১৫০ টাকার BSNL রিচার্জে ফুল টকটাইম মিলবে?

১৫০ টাকা মূল্যে আগত বিএসএনএল ফুল টকটাইম অফারের লাভ পেতে হলে নির্দিষ্ট সময়ের মধ্যে এটি বেছে নিতে হবে। এখানে জানিয়ে রাখি, আগামী ১৫ই আগস্ট থেকে ১৫০ টাকার আলোচ্য প্ল্যান রিচার্জের ফলে BSNL গ্রাহকেরা পুরো ১৫০ টাকা টকটাইম পেয়ে যাবেন। ২১শে আগস্ট, ২০২২ BSNL -এর এহেন অফারটির লাভ ওঠানোর শেষ দিন। অর্থাৎ ২১ তারিখের পরে ইউজারেরা এই অফারের ফায়দা ভোগ করতে পারবেন না।

উল্লেখ্য, স্বাধীনতার উৎসবকে সামনে রেখে বিএসএনএল ৩৬৫ দিনের ভ্যালিডিটি যুক্ত ২,৩৯৯ ও ২,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের সাথে অতিরিক্ত ৭৫ জিবি ডেটা, বিনামূল্যে প্রদান করছে। সুতরাং উল্লিখিত প্ল্যানদ্বয়ের সাথে গ্রাহকেরা বর্তমানে ৭৩০ এবং ১১৭০ জিবি ডেটা খরচের ছাড়পত্র লাভ করবেন। তবে এজন্য তাদের ৩১শে আগস্টের মধ্যে প্ল্যানদুটি রিচার্জ করতে হবে।

Advertisements

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।