BSNL গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে মিলবে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন

সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল তাদের গ্রাহকদের অধিক সুবিধা দিতে শুরু করলো। যদিও সমস্ত গ্রাহক এই সুবিধা পাবেনা। এর আগে ভোডাফোন, এয়ারটেল তাদের গ্রাহকদের আনলিমিটেড কল ও ডেটা ছাড়াও অতিরিক্ত কিছু বেনিফিট দিত। যেখানে ZEE5, হটস্টার, অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন পাওয়া যেত। এবার এই সুবিধা দিতে শুরু করলো BSNL ও।

এবার থেকে বিএসএনএল তাদের পোস্টপেড গ্রাহকদের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করবে। এরজন্য গ্রাহকদের ৩৯৯ টাকা বা তার অধিক কোনো প্ল্যান রিচার্জ করতে হবে। তবে শুধু পোস্টপেড গ্রাহকরাই নয়, ৭৯৯ টাকা থেকে শুরু যে কোনো ব্রডব্যান্ড প্ল্যানেও Amazon Prime সাবস্ক্রিপশন পাওয়া যাবে। পাশাপাশি কমদামে একমাত্র ৩৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যানে এই সুবিধা থাকবে।

আপনাকে জানিয়ে রাখি BSNL এর পোস্টপেড প্ল্যান শুরু হয়েছে ৯৯ টাকা থেকে। তবে অতিরিক্ত বেনিফিট অর্থাৎ অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন কেবল ৩৯৯ টাকা থেকে শুরু প্ল্যানে মিলবে। যে যে পোস্টপেড প্ল্যানে এই সুবিধা উপলব্ধ সেগুলি হল ৩৯৯ টাকা, ৪০১ টাকা, ৪৯৯ টাকা, ৫২৫ টাকা, ৭২৫ টাকা, ৭৯৮ টাকা, ৭৯৯ টাকা, ১১২৫ টাকা ও ১,৫২৫ টাকা। এরমধ্যে ৪৯৯ টাকা ও ৭৯৮ টাকার প্ল্যান পশ্চিমবঙ্গে উপলব্ধ নেই।

৫ মে পর্যন্ত ভ্যালিডিটি বাড়ালো BSNL:

সংস্থার তরফে বলা হয়েছে যেসমস্ত গ্রাহকের ভ্যালিডিটি এই লকডাউনের সময় শেষ হচ্ছে তাদের ভ্যালিডিটি ৫ মে ২০২০ পর্যন্ত বাড়িয়ে দেওয়া হবে। এরফলে তারা ইনকামিং কলের সুবিধা পাবে। এরসাথে তারা একটি হেল্পলাইন চালু করেছে করেছে। এটি একটি টোল ফ্রি হেল্পলাইন নম্বর। এর মাধ্যমে গ্রাহকরা সহজে রিচার্জ করতে পারবে। এই নম্বর হল ৫৬৭০০৯৯। নতুন হেল্পলাইন নম্বর দ্বারা সেইসমস্ত প্রিপেড গ্রাহক উপকৃত হবে যারা অনলাইনে রিচার্জ করতে পারেনা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।