BSNL 2022: স্বাধীনতা দিবস উপলক্ষে বিএসএনএল আনল নতুন প্ল্যান, রিচার্জ করলেই 300 দিন নিশ্চিন্ত

রাষ্ট্রায়ত্ত বিএসএনএলের নতুন প্ল্যান রিচার্জের জন্য ইউজারদের ২০২২ টাকা খরচ করতে হবে। এই প্ল্যান আজাদি কা অমৃত মহোৎসব প্ল্যান ভাউচার (Azadi ka Amrit Mahotsab PV) নামে প্রকাশ্যে এসেছে

bsnl-launches-new-rs-2022-prepaid-plan-75gb-data-per-month-ahead-of-independence-day

স্বাধীনতার ৭৫ বছর পূর্তিকে সামনে রেখে গ্রাহকদের জন্য চিত্তাকর্ষক নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করলো রাষ্ট্রায়ত্ত ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL)। অতিরিক্ত পরিমাণ ডেটা খরচের সাথে দীর্ঘ ভ্যালিডিটির সুবিধা ভোগ করতে চাইলে এই প্ল্যান BSNL ইউজারদের জন্য উপযুক্ত হতে পারে। এমনিতে সাশ্রয়ী মূল্যে উপলব্ধ এই প্ল্যানের সাথে দৈনিক ভয়েস কলিং ও এসএমএস (SMS) খরচের সুযোগ পাওয়া গেলেও, গ্রাহকেরা এর সাথে দৈনিক ডেটা খরচের সুবিধা পাবেন না। বরং তার বদলে তারা আলোচ্য প্ল্যানের সাথে এককালীন ৭৫+৭৫ অর্থাৎ মোট ১৫০ জিবি (Gb) ডেটা খরচের ফায়দা উসুল করতে পারবেন, যা প্রকৃত অর্থেই বেশ চমকপ্রদ অফার। আসুন BSNL -এর নতুন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

বাজারে হাজির ২০২২ টাকার নতুন BSNL প্রিপেইড প্ল্যান

আজ্ঞে হ্যাঁ, রাষ্ট্রায়ত্ত বিএসএনএলের নতুন প্ল্যান রিচার্জের জন্য ইউজারদের ২০২২ টাকা খরচ করতে হবে। এই প্ল্যান আজাদি কা অমৃত মহোৎসব প্ল্যান ভাউচার (Azadi ka Amrit Mahotsab PV) নামে প্রকাশ্যে এসেছে। প্ল্যানটি মোট ৩০০ দিনের বৈধতা প্রদান করবে। এর সাথে BSNL ইউজারেরা এককালীন মাসিক ৭৫ জিবি ডেটা খরচের ফায়দা পেয়ে যাবেন। তবে রিচার্জের পরের ৬০ দিন গ্রাহকেরা এই ডেটা খরচের সুবিধা লাভ করবেন। তারপর এই প্ল্যানের অধীনে ডেটা খরচের সুবিধা পেতে হলে আগ্রহীদের আলাদাভাবে ডেটা ভাউচার রিচার্জ করতে হবে।

ডেটা সুবিধা ছাড়া ২০২২ টাকার প্রিপেইড প্ল্যান বেছে নিলে বিএসএনএল গ্রাহকেরা দৈনিক ১০০ এসএমএস খরচের সাথে যে কোনও নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং বেনিফিট লাভ করবেন‌। সেক্ষেত্রে কাছের মানুষের সাথে কথা বলার সময় এই প্ল্যান রিচার্জকারীরা পুরোপুরি নিশ্চিন্তে থাকতে পারবেন।

তবে রাষ্ট্রায়ত্ত BSNL -এর এই ধামাকাদার প্রিপেইড প্ল্যান রিচার্জ করতে হলে একটি বিষয় মাথায় রাখতে হবে। সদ্য লঞ্চ হওয়া এই প্ল্যানের সুবিধা লাভের জন্য আগামী ৩১শে আগস্টের মধ্যে গ্রাড়কদের এটি রিচার্জ করতে হবে। অর্থাৎ ৩১শে আগস্ট, ২০২২ -এর পর বিএসএনএল ইউজারেরা আর কোনভাবেই উপরের প্ল্যানের ফায়দা ওঠাতে পারবেন না।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।