BSNL এর ধামাকা অফার, ১১০ টাকার রিচার্জে ১১০ টাকা টকটাইম, সীমিত সময়ের অফার

Full Usage Value প্ল্যানের সুবিধা পেতে হলে রিচার্জ করুন এই তারিখের মধ্যে

গ্রাহকদের জন্য চিত্তাকর্ষক নতুন ‘ফুল ইউসেজ ভ্যালু (Full Usage Value) প্ল্যান বাজারে নিয়ে এল রাষ্ট্রায়ত্ত ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL)। এর ফলে রাষ্ট্রায়ত্ত সংস্থার নির্বাচিত প্ল্যান রিচার্জের ওপর ব্যবহারকারীরা এমআরপি (MRP) মূল্যের সমপরিমাণ ইউসেজ ভ্যালু আদায় করতে পারবেন। বর্তমানে একমাত্র ১১০ টাকার BSNL প্ল্যানের সাথে উল্লিখিত সুবিধাটি বিদ্যমান। অর্থাৎ অন্য কোন প্ল্যান বেছে নিলে গ্রাহকেরা ফুল ইউসেজ ভ্যালুর ফায়দা উপভোগ করতে পারবেন না।

Full Usage Value প্ল্যানের সুবিধা পেতে হলে রিচার্জ করুন এই তারিখের মধ্যে

এছাড়া নয়া ‘ফুল ইউসেজ ভ্যালু’ অফারের সুফল লাভে আগ্রহী BSNL উপভোক্তাদের চলতি জুলাই মাসের ৪-৯ তারিখের মধ্যেই নিজের প্রিপেইড নম্বর রিচার্জ করতে হবে। ৯ তারিখের পরে অফারটি কার্যকারিতা হারাবে। ফলে তখন ১১০ টাকার উপরোক্ত বিকল্প রিচার্জের পরেও রাষ্ট্রায়ত্ত টেলকোর গ্রাহকেরা পূর্ণ ইউসেজ ভ্যালুর লাভ ওঠাতে ব্যর্থ হবেন।

উপলব্ধতা

সর্বোপরি জানিয়ে রাখা দরকার যে চেন্নাই ও তামিলনাড়ু ছাড়া অন্য কোনও সার্কেলে BSNL -এর আলোচ্য অফারটি এই মুহূর্তে কার্যকর নয়। তবে এমনটা আশা করা চলে যে খুব দ্রুত বিএসএনএল এই অফারটিকে অন্যান্য সার্কেলেও লঞ্চ করবে।

আলোচ্য অফারের দ্বারা কারা অপেক্ষাকৃত বেশি লাভবান হবেন?

অবশ্য বিএসএনএলের দিক থেকে সাশ্রয়ী দামে ইউজারদের জন্য এমন সুবিধাজনক প্ল্যান লঞ্চ কোনও নতুন ব্যাপার নয়। বরং রাষ্ট্রায়ত্ত সংস্থাটি প্রায় নিয়মিতভাবে এহেন একাধিক অফার ইউজারদের জন্য সামনে এনে থাকে। এরই ধারাবাহিকতায় সদ্য ফুল ইউসেজ ভ্যালু অফারটি সামনে এসেছে, যা বর্তমানে কেবলমাত্র চেন্নাই ও তামিলনাড়ু সার্কেলের গ্রাহকদের জন্য প্রযোজ্য। যারা সেকেন্ডারি কানেকশন হিসেবে BSNL সিম কার্ড ব্যবহার করে থাকেন তাদের জন্য এই অফারটি যথাযথ হতে পারে। এছাড়া যারা ফোনে বেশি কথা বলতে অভ্যস্ত নন, সেই সমস্ত গ্রাহকেরাও আলোচ্য অফারের দ্বারা লাভবান হতে পারেন।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।