BSNL এর নতুন অফার, 31 আগস্ট পর্যন্ত এই দুই প্ল্যানে মিলবে ৭৫ জিবি বেশি ডেটা

প্ল্যান পুরনো, অফার নতুন! স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে ব্যবহারকারীদের জন্য কল্পতরু BSNL

bsnl-extra-data-offer-for-rs-2399-rs-2999-plan-until-august-31-independence-day

আর মাত্র কয়েকদিন। তারপরই স্বাধীনতার ৭৫ বছর পূর্তির আনন্দে মাতবে সারা দেশ। এমতাবস্থায় গ্রাহকদের খুশির আমেজকে দ্বিগুণ করতে, ২,৩৯৯ এবং ২,৯৯৯ টাকার বিদ্যমান দুই প্রিপেইড প্ল্যানের সাথে বাড়তি ডেটা অফার করছে রাষ্ট্রায়ত্ত ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। চলতি আগস্ট মাসের ৩১ তারিখের মধ্যে প্ল্যানদুটি রিচার্জ করলে টেলকোর পক্ষ থেকে গ্রাহকেরা এই ‘এক্সট্রা ডেটা বেনিফিট’ লাভ করবেন। এর জন্য গ্রাহকদের কোনওরকম বাড়তি টাকা খরচ করতে হবেনা। সেক্ষেত্রে বর্তমানে এই BSNL প্ল্যানদুটি ঠিক কি কি সুবিধা প্রদান করবে, তা জেনে নেওয়া আবশ্যক।

একথা হয়তো অনেকেই জানেন যে ২,৩৯৯ ও ২,৯৯৯ টাকার BSNL প্রিপেইড প্ল্যানদ্বয় ৩৬৫ দিন অর্থাৎ সমগ্র বছরের ভ্যালিডিটি সহ আগত। সেক্ষেত্রে অন্য যে কোনো সময়ে এদের রিচার্জ করলে ইউজারেরা যথাক্রমে ৭৩০ ও ১০৯৫ জিবি ডেটা খরচের সুযোগ পেয়ে থাকেন। কিন্তু ৩১শে আগস্টের মধ্যে এদের বেছে নিলে ইউজারেরা বাড়তি রূপে আরো ৭৫ জিবি ডেটা খরচের সুবিধা লাভ করবেন। সুতরাং এই মুহূর্তে বিএসএনএল গ্রাহকেরা ২,৩৯৯ ও ২,৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানদ্বয়ের সাথে যথাক্রমে, ৮০৫ ও ১১৭০ জিবি ডেটা খরচের ছাড় পাবেন, যা সত্যিই ফাটাফাটি অফার। নীচে ২,৩৯৯ ও ২,৯৯৯ টাকার BSNL প্ল্যান রিচার্জের ফায়দাগুলি উল্লেখ করা হল।

২,৩৯৯ টাকার BSNL প্রিপেইড প্ল্যান

আগেই বলেছি যে, এই প্ল্যান ৩৬৫ দিন বা সমগ্র বছরের ভ্যালিডিটি সহ আগত। এর সাথে গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের স্বাধীনতা পেয়ে যাবেন। পাশাপাশি আলোচ্য প্ল্যানটি পুরো আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা প্রদান করবে। এছাড়া এই প্ল্যানের সাথে একদম বিনামূল্যে পাওয়া যাবে ৩০ দিনের PRBT ও Eros Now ওটিটি (OTT) সাবস্ক্রিপশন।

২,৯৯৯ টাকার BSNL প্রিপেইড প্ল্যান

২,৯৯৯ টাকার BSNL প্রিপেইড প্ল্যান ৩৬৫ দিনের বৈধতা সহ উপলব্ধ। এটি প্রাত্যহিক ৩ জিবি ডেটা, ১০০ এসএমএস খরচ তথা অফুরন্ত ভয়েস কল করার ছাড়পত্র প্রদান করবে। এছাড়া এই প্ল্যানের সাথে বিদ্যমান অন্যান্য সুবিধাগুলি ২,৩৯৯ টাকার BSNL প্ল্যানের অনুরূপ।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন