BSNL গ্রাহকদের জন্য সুখবর, সেপ্টেম্বর পর্যন্ত মিলবে ৩০০ জিবি ডেটা

BSNL ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য সুখবর। কোম্পানি তাদের ৪৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। বিএসএনএল এর এই প্ল্যানের নাম ‘300GB Plan CS337’। এই প্ল্যানটির ভ্যালিডিটি ১০ জুন শেষ হওয়ার কথা ছিল। তবে কোম্পানি এর জনপ্রিয়তা দেখে প্ল্যানটির বৈধতা ৩ মাস বাড়িয়ে ৯ সেপ্টেম্বর পর্যন্ত করেছে।

BSNL ৩০০ জিবি প্ল্যান সিএস৩৩৭ এ কি সুবিধা আছে :

বিএসএনএল এর এই প্ল্যানে ৩০০ জিবি পর্যন্ত ৪০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যায়। এরপর থেকে ইন্টারনেট স্পিড কমে হয় ১ এমবিপিএস। এই প্ল্যান কলকাতা, সিকিম ও পশ্চিমবঙ্গ সার্কেলে উপলব্ধ। এরসাথে সাথে এই প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়।

এছাড়াও এই প্ল্যান দেশের অন্যান্য সার্কেলেও পাওয়া যাবে। তবে সেখানে কেবল ১০০ জিবি ডেটা অফার করে কোম্পানি। এছাড়াও এই প্ল্যানে অন্য জায়গায় ২০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি শেষ হবে ২৯ জুন।

এদিকে গত এপ্রিল মাসে ভারত সঞ্চার নিগম লিমিটেড যে “ওয়ার্ক ফ্রম হোম” প্রমোশনাল ব্রডব্যান্ড প্ল্যান চালু করেছিল, তার ভ্যালিডিটি বাড়িয়ে দিয়েছে। এখানে সমস্ত ব্রডব্যান্ড ব্যবহারকারীরা প্রতিদিন ৫ জিবি ডেটা ফ্রি পাবে। বিনামূল্যে পাওয়া এই ডেটার স্পিড হবে ১০ এমবিপিএস। আগে এই সুবিধা ১৯ মে পর্যন্ত দিয়েছিল কোম্পানি তবে এখন গ্রাহকরা ২০ জুন পর্যন্ত এই সুবিধা পাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।