BSNL 87: ১০০ টাকার কমে বিএসএনএল আনল নয়া প্ল্যান, রোজ মিলবে ১ জিবি ডেটা

মাত্র ৮৭ টাকার বিনিময়ে আগত নতুন বিএসএনএল প্ল্যান রিচার্জ করলে দৈনিক ১ জিবি ডেটা খরচের সুবিধা পেয়ে যাবেন

bsnl-87-plan-prepaid-benefits-1gb-data-unlimited-voice-calls-sms-validity

চলতি বছরের অন্তিম পর্বে ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) সারা দেশে তাদের নিজস্ব 4G পরিষেবা শুরু করতে চলেছে। তার আগে একের পর এক লাভজনক প্ল্যান বাজারে এনে সংস্থার তরফ থেকে গ্রাহক আকর্ষণের সমস্ত পন্থাই অনুসরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় সদ্য ৮৭ টাকার নতুন এক প্রিপেইড প্ল্যান বাজারে নিয়ে এল BSNL, যা বহু গ্রাহকের জন্যেই রীতিমতো চিত্তাকর্ষক বিকল্প হতে পারে। এই প্ল্যান রিচার্জ করলে রাষ্ট্রায়ত্ত টেলকোর গ্রাহকরা প্রতিদিন ১ জিবি (GB) ডেটা খরচের ছাড়পত্র পাবেন। এর সাথে আগত অন্য সুবিধাগুলির কথা নীচে উল্লেখ করা হল।

৮৭ টাকার নয়া BSNL প্ল্যান

মাত্র ৮৭ টাকার বিনিময়ে আগত নতুন বিএসএনএল প্ল্যান রিচার্জ করলে দৈনিক ১ জিবি ডেটা খরচের সুবিধা পেয়ে যাবেন। এর সাথেই মিলবে রোজ ১০০ এসএমএস পাঠানোর স্বাধীনতা। এছাড়া প্ল্যানটি বেছে নিলে যেকোনও নম্বরে আনলিমিটেড ভয়েস কল করার ছাড়পত্র পাওয়া যাবে।

অবগতির জন্য জানিয়ে রাখি, ৮৭ টাকার নতুন বিএসএনএল প্ল্যান মোট ১৪ দিনের ভ্যালিডিটি সহ এসেছে। অর্থাৎ আলোচ্য প্ল্যান বিএসএনএল ব্যবহারকারীদের প্রায় মাসার্ধকাল নম্বর রিচার্জের ভাবনা থেকে মুক্তি দেবে। অল্প মেয়াদে খুব বেশি ডেটার দরকার না থাকলে ইউজারদের জন্য এই নতুন বিএসএনএল প্ল্যান সবদিক থেকেই উপযুক্ত হতে পারে।

গেমিং প্রিয় ইউজারদের আকর্ষণীয় সুবিধা দেবে নয়া BSNL প্ল্যান

উল্লেখ্য ৮৭ টাকার নবাগত বিএসএনএল প্ল্যানের সাথে কলিং ও ডেটা সুবিধা ছাড়াও আকর্ষণীয় গেমিং অভিজ্ঞতার ভাগীদার হওয়া সম্ভব। কেননা এই প্ল্যান গ্রাহকদের One97 Communications -এর Hardy Mobile Games পরিষেবা উপভোগের ছাড়পত্র দেবে। এর ফলে গ্রাহকেরা বিভিন্ন ক্যাটেগরিতে হাজির একাধিক গেম খেলার মজা ওঠাতে পারবেন। সুতরাং গেমিং প্রিয় ইউজারদের জন্যেও ৮৭ টাকার বিনিময়ে আগত নতুন BSNL প্ল্যান উপভোগ্য হতে চলেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020