boAt Watch Primia স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হচ্ছে, একটানা চলবে ৭ দিন

boAt Watch Primia স্মার্টওয়াচ ব্লু এবং ব্ল্যাক এই দুটি কালার অপশন আসবে

boat-watch-primia-smartwatch-india-launch-soon-specifications-amazon-listing

খুব শীঘ্রই ভারতের বাজারে পা রাখতে চলেছে নতুন boAt Watch Primia স্মার্টওয়াচ। সম্প্রতি ই-কমার্স সাইট অ্যামাজনের লিস্টিংয়ে ঘড়িটিকে দেখা গেছে। অ্যামাজনের ল্যান্ডিং পেজ থেকে স্মার্টওয়াচটির কিছু স্পেসিফিকেশন এবং ফিচার সামনে এসেছে। আপকামিং স্মার্টওয়াচটি সংস্থার প্রথম স্মার্টওয়াচ যাতে বিল্ট-ইন স্পিকার এবং ব্লুটুথ কলিং ফিচার বর্তমান। এরপরও সংস্থার আগের স্মার্টওয়াচগুলির মত আসন্ন boAt Watch Primia বাজেট রেঞ্জে আসবে বলে মনে করা হচ্ছে।

boAt Watch Primia এর স্পেসিফিকেশন ও ফিচার

বোট ওয়াচ প্রিমিয়া স্মার্টওয়াচটি গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লের সাথে আসছে, যার স্ক্রীনসাইজ ১.৩৯ ইঞ্চি এবং রেজিলিউশন ৪৫৪x৪৫৪ পিক্সেল। শুধু তাই নয়, ব্যবহারকারী যাতে তাদের পছন্দমত ওয়াচফেস বদলাতে পারেন তার জন্য এতে একশোটি কাস্টমাইজেবল ওয়াচফেস উপলব্ধ হবে। এছাড়া মেটালিক ডিজাইনের এই স্মার্টওয়াচটির ডানধারে থাকবে দুটি ফিজিক্যাল বাটন। তদুপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে একটি IP67 রেটিং প্রাপ্ত।

অন্যদিকে ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে থাকবে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং স্লিপ ট্র্যাকার। ডেইলি অ্যাকটিভিটি ট্র্যাকার হিসেবে এতে একাধিক স্পোর্টস মোড উপস্থিত। এর মধ্যে থাকবে কাস্টম ফিটনেস প্ল্যান, ফিটনেস বডিস এবং ওয়েলনেস ক্রিউ। আগেই বলেছি, ওয়্যারেবলটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাই এতে থাকবে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। সাথে এটি গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ আসতে চলেছে।

তাছাড়া নতুন এই ঘড়িটি স্মার্টফোনের আপডেট এবং নোটিফিকেশন জানান দেবে। এমনকি এর মাধ্যমে ফোনের মিউজিক নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। উল্লেখ্য, ঘড়িটি গুগল ফিট এবং অ্যাপল হেলথ অ্যাপ সাপোর্ট করবে। ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে ব্লুটুথ কলিং ফিচার ছাড়া এটি একবার চার্জে সাতদিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং ফিচার অন থাকলে এটি ৪৮ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দিতে পারবে।

অ্যামাজনের ল্যান্ডিং পেজের তথ্য অনুযায়ী নতুন boAt Watch Primia স্মার্টওয়াচ ব্লু এবং ব্ল্যাক এই দুটি কালার অপশন আসলেও এর দাম এখনো পর্যন্ত অজানা। আশা করা হচ্ছে খুব শীঘ্রই এর দাম এবং লভ্যতা সংক্রান্ত একাধিক তথ্য আমাদের সামনে আসবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।