Boat Watch Primia: জল-ধুলোতে নষ্ট হবে না, হাজার জন ডিসকাউন্টে পাবেন এই স্মার্টওয়াচ

প্রথম ১০০০ জন ক্রেতার জন্য বোট ওয়াচ প্রিমিয়া স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা

boat-watch-primia-launched-india-price-rs-3999-features-specifications

ই-কমার্স সাইট অ্যামাজনে দেখা দেওয়ার কয়েকদিনের মধ্যেই ভারতীয় বাজারে পা রাখল দেশীয় সংস্থা Boat- এর নতুন Boat Watch Primia স্মার্টওয়াচ। এতে রয়েছে ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ব্লুটুথ কলিং ফিচার, SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর এবং সাতদিনের ব্যাটারি লাইফ সহ একাধিক উন্নততর টেকনোলজি। চলুন নতুন Boat Watch Primia স্মার্টওয়াচের দাম, ফিচার এবং সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া করা যাক।

Boat Watch Primia স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ই-কমার্স সাইট অ্যামাজনের প্রথম ১০০০ জন ক্রেতার জন্য বোট ওয়াচ প্রিমিয়া স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে পরবর্তী সময় এর দাম কি হবে তা জানা যায়নি। আগামী ১৯ মে থেকে এটি কিনতে পাওয়া যাবে। ব্ল্যাক এবং ব্লু কালার অপশনের এই স্মার্টওয়াচের সাথে পাওয়া যাবে ১২ মাসের ওয়্যারেন্টি।

Boat Watch Primia স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

আগেই বলেছি বোট ওয়াচ প্রিমিয়া স্মার্টওয়াচটি ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৪৫৪x৪৫৪ পিক্সেল। মেটালিক ডিজাইনের এই স্মার্টওয়াচে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে। এছাড়া এর ধারে থাকছে একটি ক্রাউন যার মাধ্যমে ঘড়িটিকে চালনা করা সম্ভব। শুধু তাই নয়, এতে একশোটি কাস্টমাইজেবল ওয়াচফেস বর্তমান।

অন্যদিকে ওয়াচ প্রিমিয়া ব্লুটুথ কানেক্টিভিটি সাপোর্ট করবে। সেক্ষেত্রে ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তাছাড়া এটি গুগল ফিট এবং অ্যাপেল হেলথ ইন্টিগ্রেশন সাপোর্ট সহ এসেছে। এমনকি স্মার্টওয়াচটিতে রয়েছে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। এমনকি ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর উপলব্ধ। এছাড়া ঘড়িটির মাধ্যমে স্লিপ প্যাটার্ন ট্র্যাক করার সাথে ইউজার দিনে কতটা ডিসট্যান্স অতিক্রম করেছেন এবং কতটা ক্যালরি বার্ন করেছেন তা জানা সম্ভব। তদুপরি ঘড়িটিতে থাকছে স্ট্রেস মনিটরিং ট্র্যাকার। সাথে ভাইব্রেশন এলার্ট এবং স্মার্টফোনের বিভিন্ন অ্যাপস নোটিফিকেশন।

Boat Watch Primia স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে এটি একবার চার্জে সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। যদিও ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে এটি দুদিন পর্যন্ত সক্রিয় থাকবে। সর্বোপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IP67 রেটিং প্রাপ্ত।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।