boAt Airdopes 500 ANC ইয়ারফোন ভারতে লঞ্চ হল, দাম সাধ্যের মধ্যে

ভারতীয় বাজারে বোট এয়ারডপস ৫০০ এএনসি ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা

Boat airdopes 500 anc launched price in india rs 3999 features earphone

ভারতীয় অডিও ডিভাইস প্রস্তুতকারক সংস্থা boAt নিয়ে আসলো নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম Airdopes 500 ANC। এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন সহ রয়েছে একাধিক উন্নততর ফিচার। সংস্থার দাবি, একবার পুরোপুরি চার্জে এটি ২৮ ঘন্টা পর্যন্ত প্লেটাইম অফার করবে। চলুন boAt Airdopes 500 ANC ইয়ারফোনের দাম ও সমস্ত ফিচার জেনে নেওয়া যাক।

boAt Airdopes 500 ANC ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট এয়ারডপস ৫০০ এএনসি ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। আগামীকাল অর্থাৎ ১৪ এপ্রিল থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে ব্ল্যাক, ব্লু, হোয়াইট এবং গ্রে কালার অপশনে উপলব্ধ হবে ইয়ারফোনটি। এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি।

boAt Airdopes 500 ANC ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত বোট এয়ারডপস ৫০০ এএনসি ইয়ারফোন সংস্থার নিজস্ব সিগনেচার অডিও এক্সপিরিয়েন্সের সহ এসেছে, এতে পাওয়া যাবে ৮এমএম ড্রাইভার। কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২, যার ফ্রীকোয়েন্সি রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। এছাড়া এতে ৩৫ ডেসিবল পর্যন্ত হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন সাপোর্ট করবে, অর্থাৎ এটি বিস্তারিত রেঞ্জ পর্যন্ত বাইরের আওয়াজ এড়াতে সক্ষম।

তাছাড়া এতে রয়েছে নির্দিষ্ট ল্যাটেন্সি মোড এবং অ্যাম্বিয়েন্ট মোড। শুধু তাই নয়, এতে সিএনএক্স টেকনোলজিসহ কোয়াড স্পিকার উপলব্ধ। ফলে এর মাধ্যমে চারপাশের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে এতে উন্নত ভয়েস কোয়ালিটি উৎপন্ন হবে।

অন্যদিকে, নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে ইন-ইয়ার ডিটেকশন সাপোর্ট করবে, অর্থাৎ কান থেকে খুলে নিলে এটি মিউজিক বন্ধ করে দেবে, আবার কানে রাখলে নিজে থেকেই মিউজিক চালু হয়ে যাবে। পাশাপাশি এতে ইনস্ট্যান্ট ওয়েক এন্ড পেয়ার (IWP) ফিচার সাপোর্ট করবে। তাই এর চার্জিং কেসের লিড খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী ডিভাইসের সাথে যুক্ত হয়ে যাবে।

boAt Airdopes 500 ANC ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এর এএনসি ফিচার অন থাকলে এটি একটানা সাড়ে চার ঘন্টা এবং এএনসি ফিচার অফ থাকলে এটি সাড়ে পাঁচ ঘণ্টা মিউজিক প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। উপরন্তু চার্জিং কেস সমেত এটি ২৮ ঘন্টা প্লেব্যাক টাইম দেবে। এছাড়া এটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ৫ মিনিট চার্জে এক ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি, একে টাইপ সি চার্জারের মাধ্যমে চার্জ দেওয়া যাবে। শুধু তাই নয়, boAt Airdopes 500 ANC-এ ওয়ান টাচ গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। পরিশেষে জানিয়ে রাখি, জল থেকে সুরক্ষা দিতে এটি IPX4 রেটিংসহ এসেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।