একটানা চলবে ৩৫ ঘন্টা, BoAt Airdopes 175 ইয়ারফোন শীঘ্রই লঞ্চ হচ্ছে

বোট এয়ারডপস ১৭৫ ইয়ারফোনটি ইন ইয়ার স্টাইলের সাথে আসছে

boat-airdopes-175-launch-soon-amazon-listing-features-earphone

খুব শীঘ্রই ভারতীয় বাজারে পা রাখতে চলেছে দেশীয় সংস্থা BoAt এর Airdopes 175 ইয়ারফোন। লঞ্চের ঠিক আগে ই-কমার্স সাইট অ্যামাজনে দেখা গেছে ইয়ারফোনটি। এখান থেকে নতুন এই ইয়ারবাডের ব্যাটারি লাইফ, ড্রাইভার সেটআপ সহ একাধিক ফিচার এবং স্পেসিফিকেশন সামনে এসেছে। শুধু তাই নয়, BoAt Airdopes 175 রেড, ব্লু, হোয়াইট এবং ব্ল্যাক এই চারটি কালার অপশনে আসতে চলেছে বলে জানা গেছে। যদিও নতুন এই ইয়ারফোনের দাম এখনো পর্যন্ত সামনে আসেনি। চলুন BoAt Airdopes 175 ইয়ারফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

BoAt Airdopes 175 এর ফিচার এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অ্যামাজন লিস্টিংয়ের তথ্য অনুযায়ী, আসন্ন বোট এয়ারডপস ১৭৫ ইয়ারফোনটি ইন ইয়ার স্টাইলের সাথে আসছে। শুধু তাই নয়, মনোরম সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য এতে দেওয়া হবে ১০ এমএম ড্রাইভার। এছাড়া ইয়ারফোনটির কানেক্টিভিটি অপশনে শামিল থাকবে ব্লুটুথ ৫.২। আবার এতে থাকবে কোয়াড মাইক সেটআপ।

অন্যদিকে, ইয়ারফোনটিতে আইডব্লিউপি (IWP) টেকনোলজি সাপোর্ট করবে। ফলে চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে। আবার ঢাকনা বন্ধ করে দিলে এটি স্বয়ংক্রিয়ভাবে বিচ্ছিন্ন হয়ে যাবে। তদুপরি ইয়ারফোনটি আইফোনে সিরি এবং অ্যান্ড্রয়েড ফোনে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ আসছে।

এবার আসা যাক ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। বোট এয়ারডপস ১৭৫ ইয়ারফোন ৩৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সেক্ষেত্রে একবার চার্জে এটি ৮ ঘণ্টা এবং কেস সমেত অতিরিক্ত ২৭ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ৫ মিনিট চার্জে এটি ৭৫ মিনিট পর্যন্ত প্লে টাইম অফার করবে। সর্বোপরি, BoAt Airdopes 175 ইয়ারফোন জল এবং ঘাম প্রতিরোধী IPX4 রেটিং সহ আসবে, ফলে ওয়ার্কআউট এবং সুইমিংয়ের সময় অনায়াসে এটিকে ব্যবহার করা যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।