হাতে সময় মাত্র তিনদিন, ৮ হাজার টাকা ডিসকাউন্টে কিনুন Smart TV

৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে কেনা যাবে Blaupunkt স্মার্টটিভি

একটি নতুন স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি কেনা যদি আপনার ‘উইশ-লিস্টের’ অংশ হয়ে থাকে, তাহলে এটাই হলো আপনার ইচ্ছাপূরণ করার সঠিক সময়। কারণ, জার্মান সংস্থা Blaupunkt তাদের দুটি স্মার্টটিভি সীমিত সময়ের জন্য কম দামে বিক্রি করবে বলে জানিয়েছে। এরজন্য তারা Flipkart এর সাথে হাত মিলিয়েছে। CyberSound সিরিজের ৩২ ইঞ্চি এইচডি রেডি (HD Ready) এবং ৪২ ইঞ্চি ফুল এইচডি (FHD) -এই দুটি অ্যান্ড্রয়েড টিভি ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। শুধু তাই নয়, ব্যাঙ্ক অফারেরও লাভ ওঠানো যাবে। তবে মনে রাখবেন আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলা ‘Flipkart Grand Home Appliance’ সেলে থেকে টিভিগুলি কিনলে তবেই এই অফার পাওয়া যাবে।

Blaupunkt CyberSound 32-inch, 42-inch স্মার্টটিভি দাম ও অফার

৩২ ইঞ্চি এইচডি রেডি সাইবারসাউন্ড অ্যান্ড্রয়েড টিভির প্রকৃত মূল্য ১৯,৪৯৯ টাকা। কিন্তু, ৪,৫০০ টাকার ডিসকাউন্টের পর এখন এই স্মার্টটিভিটি মাত্র ১৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। অন্যদিকে, ২৯,৯৯৯ টাকা দামের ৪২ ইঞ্চি ফুল এইচডি (FHD) অ্যান্ড্রয়েড টিভি সেল চলাকালীন পুরো ৮,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ২১,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। এছাড়া, ক্রেতারা যদি Blaupunkt -এর উক্ত দুটি স্মার্টটিভিকে কেনার ক্ষেত্রে ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Blaupunkt 32-inch HD Smart Android TV

সাইবারসাউন্ড সিরিজ অধীনস্ত ৩২ ইঞ্চি এইচডি রেডি স্মার্টটিভিটি, অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। বেজেল-হীন ডিসপ্লে যুক্ত এই টেলিভিশনের ফিচারের তালিকায় সামিল থাকছে, ৪০ ওয়াটের দুটি অডিও স্পিকার আউটপুট, এজ-ফ্রি সাউন্ড টেকনোলজি, ১ জিবি র‍্যাম এবং ৯ জিবি রম। এই স্মার্টটিভি দুর্দান্ত ভিউয়িং অভিজ্ঞতা সরবরাহ করবে।

Blaupunkt 42-inch FHD Smart Android TV

অ্যান্ড্রয়েড ১০ ওএস ভার্সন চালিত এই স্মার্টটিভিতে, আলট্রা-থিন বেজেল সহ একটি ৪২ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে আছে। সাইবারসাউন্ড সিরিজের এই স্মার্ট টেলিভিশনে, ডলবি ডিজিটাল প্লাস, ৪টি স্পিকার যুক্ত ডিটিএস (DTS) ট্রু-সারাউন্ড সার্টিফাইড অডিও এবং ডলবি এমএস১২ সাউন্ড টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। এই অ্যান্ড্রয়েড টিভিতে ২ জিবি র‍্যাম এবং ৮ জিবি রম বর্তমান।

তদুপরি, উল্লেখিত দুটি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতেই বিল্ট-ইন গুগল ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট রয়েছে। এই টিভিদ্বয় এআরএম কর্টেক্স এ৫৩ প্রসেসর সহ এসেছে। থাকছে, প্রাইম ভিডিও (Prime Video), হটস্টার (Hotstar), জি৫ (Zee5), সনি লিভ (Sony LIV) সহ ৬,০০০ টিরও বেশি অ্যাপ ও গেম। টিভি দুটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ব্লুটুথ ৫.০, দুটি ইউএসবি পোর্ট এবং তিনটি এইচডিএমআই পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন