প্রচুর সেফটি ফিচার্স-সহ BGauss D15 ইলেকট্রিক স্কুটার আজ লঞ্চ হচ্ছে

bgauss-d15-electric-scooter-launch-today-booking-open-at-rs-499-expected-price-range-features

দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে ব্যবসা করা RR Kabel-এর অধীনস্থ সংস্থা Bgauss আজ দুপুর দু’টোয় ভারতে তাদের তৃতীয় ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় যাকে BG D15 বলে সম্মোধন করে বিগত কয়েকদিন ধরে টিজ করছে Bgauss। সুরক্ষার দিক থেকে ব্যাটারিচালিত স্কুটারটি নিয়ে বেশ আশাবাদী কর্তৃপক্ষ। সুরক্ষিততম বলে দাবি করে এতে কুড়ির বেশি সেফটি ফিচার থাকবে বলে জানিয়েছে তারা৷ এছাড়াও, প্রকাশ করা হয়েছে বেশ কিছু বৈশিষ্ট্য

Bgauss D15 Electric Scooter

BGauss D15-এর বডি মেটালের৷ অর্থাৎ মজবুতির দিক থেকে কোনও আপোস হবে না। আবার সামনে ১৬ ইঞ্চি অ্যালয় হুইল দেওয়া হবে। যা প্রায় মোটরসাইকেলের মতো সমান। এটি খারাপ রাস্তাতেও ভাল রাইড নিশ্চিত করবে৷ প্রসঙ্গত, মার্চে Okinawa Okhi90-ও ওই মাপের চাকার (ফ্রন্ট) সাথে লঞ্চ হয়েছিল।

ভারতের আবহাওয়ার সাথে নিজেকে খাপ খাইয়ে নিতে সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে তৈরি হয়েছে BG D15। এতে  IP67 রেটেড সম্পূর্ণ জলরোধী ইলেকট্রিক মোটর এবং ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া, এটি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারের মতো মর্ডান ফিচারের সাথে আসবে। যা স্মার্টফোন কানেক্টিভিটি সাপোর্ট করবে বলে আশা করা যায়। আর ব্যাটারি ও মোটর সম্পর্কিত স্পেসিফিকেশনগুলি আজ লঞ্চের সময়ই প্রকাশ করা হবে।

Bgauss D15 ইলেকট্রিক স্কুটারের দাম কেমন হবে, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে ৪৯৯ টাকার বিনিময়ে শুরু হয়েছে বুকিং। তবে বুকিং করলেই যে স্কুটারটি কিনতে হবে তেমন কোনো বাধ্যবাধকতা নেই। বুকিংয়েং অর্থ রিফান্ডেবল অর্থাৎ পুরো ফেরতযোগ্য বলে জানানো হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।