১০ হাজার টাকার কমে সেরা কলিং Tablet, রিয়ার ও সেলফি ক্যামেরা সহ পাবেন শক্তিশালী ব্যাটারি

১০,০০০ টাকার কমে ট্যাবলেট কিনতে চান? Amazon India থেকে বেছে নিন এই পাঁচটি সেরা বিকল্প

best-tab-tablets-under-rs-10000-calling-wifi-on-amazon

ট্যাবলেট বলতে আজ আর মানুষ শুধু ওষুধ বোঝে না, বরঞ্চ মোবাইল স্মার্টফোন বা ল্যাপটপের মতই বর্তমান সময়ে একটি জরুরি গ্যাজেট হয়ে দাঁড়িয়েছে বড় স্ক্রিনের এই ডিভাইস। সেক্ষেত্রে পড়াশোনার জন্য, অফিসিয়াল কাজের জন্য অথবা বিনোদনের জন্য আপনার যদি ১০ ইঞ্চি স্ক্রিন সাইজের বড় ট্যাব দরকার হয়, তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য। আসলে আজ আমরা ১০,০০০ টাকার কম মূল্যের কয়েকটি ১০ ইঞ্চি ট্যাবলেটের তালিকা নিয়ে হাজির হয়েছি, যাতে সাধারণ ফিচারের পাশাপাশি কলিং এবং অসাধারণ গেমিং ফিচার পাওয়া যাবে। আবার এগুলির সাহায্যে খুব সহজেই অনলাইন পড়াশোনা করা বা সিনেমা পুরোপুরি উপভোগ করা যাবে।

১০,০০০ টাকার কমে কেনা যাবে এই সমস্ত ট্যাবলেট (Tablet under Rs 10000)

১. Fusion5 4G Tablet Voice Calling: এটি একটি সাদা রঙের ১০.১ ইঞ্চি স্ক্রিনযুক্ত ট্যাবলেট, যাতে আপনি ওয়াইফাই এবং 4G LTE কানেক্টিভিটি পাবেন। ফলত এর মাধ্যমে ভয়েস কলিং তো করা যাবে। আবার এতে পাওয়া যাবে ২ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ এবং পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ট্যাবলেটের দাম অ্যামাজনে ৮,৭৭৬ টাকা।

২. Lenovo Tab M10 HD: এটিতেও ১০.১ ইঞ্চি স্ক্রিন, ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ বিদ্যমান। সাথে রয়েছে ওয়াইফাই কানেক্টিভিটি, মেটালিক বডি এবং অক্টা কোর প্রসেসর রয়েছে। এছাড়া ফটোগ্রাফির জন্য এই ট্যাবলেটে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এটি অ্যামাজন থেকে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

৩. I KALL N18 4G Tablet : এটি Android 10 অপারেটিং সিস্টেম চালিত একটি 4G ট্যাব৷ কালো রঙের এই ট্যাবলেটটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, টাইপ সি চার্জিং সাপোর্ট এবং এইচডি ডিসপ্লে। তাছাড়াও এটিতে কলিং ফিচার এবং দুটি সিম স্লট মিলবে। এটি কিনতেও ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

৪. Wishtel Ira A1 10.1 Tablet: এটি ৪.৫ স্টার রেটিংপ্রাপ্ত একটি ট্যাবলেট যাতে এইচডি রেজোলিউশন সহ ১০.১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, ৮ মেগাপিক্সেলের প্রাইমারী ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৬,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি পাওয়া যাবে। ট্যাবলেটটির দাম পড়বে ৯,৯৯৯ টাকা।

৫. FUSION5 4G Tablet: এটি 4G কলিং সাপোর্টযুক্ত ট্যাবলেট, যার স্ক্রিন সাইজ প্রায় ১০ ইঞ্চি। এতে ব্লুটুথের সাথে ওয়াইফাই, ২ জিবি র‌্যাম এবং কোয়াড কোর এ৫৩ (A53) প্রসেসর রয়েছে। উপরন্তু এতে ভাল মানের ৮ মেগাপিক্সেল ক্যামেরা মিলবে। এটি কিনতে খরচ হবে ৮,৯৯৯ টাকা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.