৭ হাজার টাকা ডিসকাউন্টে ৩২ ইঞ্চি Smart TV, কোথায় পাবেন দেখে নিন

ই-কমার্স সাইট Amazon এই মুহূর্তে বাছাই করা কয়েকটি অ্যান্ড্রয়েড LED স্মার্ট টিভির উপর ৫০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে

best-smart-tv-brand-32-inch-save-more-than-7-thousand-rupees

বড় বাক্সের টেলিভিশন মডেলের জায়গায় এখন প্রায় প্রত্যেকেই ‘স্লিম’ ডিজাইনের স্মার্ট টিভি কিনতে পছন্দ করছেন। এর অন্যতম কারণ হল, বিনোদনের ক্ষেত্রে দুর্দান্ত ভিজ্যুয়াল কোয়ালিটি এবং জোরালো সাউন্ড সিস্টেমের দরুন বাড়ির অন্দরই হয়ে ওঠে একটা ছোটোখাটো সিনেমা হল। একই সাথে বিদ্যমান স্মার্ট ফিচারের দৌলতে অ্যান্ড্রয়েড ওএস সমন্বিত টিভি হয়ে উঠতে পারে আপনার ব্যক্তিগত ‘মিটিং প্লেস’ তথা ল্যাপটপ। ফলে আপনারাও যদি উল্লেখিত সুবিধার সাথে আসা একটি স্মার্ট টিভি ব্যবহারের অভিজ্ঞতা পেতে চান, তাহলে এটাই উত্তম সময়। কেননা ই-কমার্স সাইট Amazon এই মুহূর্তে বাছাই করা কয়েকটি অ্যান্ড্রয়েড LED স্মার্ট টিভির উপর ৫০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর নূন্যতম ৮,৯৯৯ টাকা খরচ করে আপনি একটি ৩২ ইঞ্চি ডিসপ্লের টেলিভিশনকে বাড়ি নিয়ে আসতে পারবেন। চলুন Amazon -এ ডিসকাউন্টের সাথে সাশ্রয়ী মূল্যে উপলব্ধ স্মার্ট টিভিগুলির তালিকা দেখে নেওয়া যাক এবার।

Amazon -এ উপলব্ধ ৫টি সেরা অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির তালিকা

TCL 80 cm (32 inches) HD Ready Smart LED TV : ১৪,৯৯০ টাকা (৫০% বা ১৫,০০০ টাকা ডিসকাউন্ট)

টিসিএল এর এই অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) A+ গ্রেড ডিসপ্লে প্যানেল আছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৬.৭ মিলিয়ন কালার, ১৭৮-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, HDR10 এবং মাইক্রো ডিমিং টেকনোলজি সাপোর্ট করে। এটি গুগল অ্যান্ড্রয়েড টিভি ওএস দ্বারা চালিত। স্টোরেজ হিসাবে এতে ৮ জিবি eMMC মেমরি উপলব্ধ। অডিও ফ্রন্টের কথা বললে, উক্ত মডেলে ডলবি অডিও টেকনোলজি সমর্থিত ইন্টিগ্রেটেড ২টি স্পিকার সিস্টেম আছে, যা ১৬ওয়াট আউটপুট অফার করে। আবার, স্মার্ট ফিচার হিসাবে এতে, গুগল কাস্ট বর্তমান এবং নেটফ্লিক্স, ইউটিউব, গুগল প্লে স্টোর, প্লে গেমস ইত্যাদি অ্যাপের সাপোর্টও পাওয়া যাবে। এছাড়া, একাধিক স্পোর্টস মোড সামিল থাকছে এই টিভিতে। কানেক্টিভিটির জন্য এতে, বিল্ট-ইন ওয়াই-ফাই, ২টি এইচডিএমআই পোর্ট এবং ১টি ইউএসবি পোর্ট বিদ্যমান।

Kodak 80 cm (32 Inches) HD Ready LED TV : ৯,৮৯০ টাকা (৩৮% বা ৬,১০০ টাকা ডিসকাউন্ট)

স্লীক ও অত্যাধুনিক ডিজাইনের সাথে আসা কোডাকের এই স্মার্ট টিভিতে, একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) ডিসপ্লে আছে, যা ৬০হার্টজ রিফ্রেশ রেট, ৫০০০:১ কনট্রাস্ট রেশিও, ১৭৮-ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল, ৩৫০ নিট ব্রাইটনেস এবং ডাইনামিক পিকচার এনহ্যান্সমেন্ট টেকনোলজি সাপোর্ট করে। অডিও ফ্রন্টের ক্ষেত্রে, এই মডেলে অডিও বুস্ট টেকনোলজি সমর্থিত সাউন্ড সিস্টেম আছে, যা ২০ওয়াট আউটপুট অফার করে। কানেক্টিভিটির জন্য এতে, ২টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট এবং ১টি ভিজিএ পোর্ট বর্তমান। কোডাক এর এই টিভি মডেলের ওজন ৪,৭০০ গ্রাম।

Huidi 80 cm (32 Inches) HD Ready LED TV HD : ৮,৯৯৯ টাকা (৪৬% বা ৭,৬০০ টাকা ডিসকাউন্ট)

হুইডি সংস্থার এই স্মার্ট টেলিভিশনে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডিও (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED A+ গ্রেড প্যানেল দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৭৮-ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল সাপোর্ট করে। অডিও ফ্রন্টের কথা বললে, এই মডেলে ইন্টিগ্রেটেড স্টেরিও স্পিকার সিস্টেম আছে, যা ২০ওয়াট আউটপুট অফার করে। আর কানেক্টিভিটির জন্য এতে, ২টি এইচডিএমআই পোর্ট, ১টি হেডফোন জ্যাক ও ১টি আরএফ স্লট বর্তমান।

Kevin 80 cm (32 Inches) HD Ready LED Smart TV : ১০,৭৯৯ টাকা (৪৩% বা ৮,২০১ টাকা ডিসকাউন্ট)

২০২১ সালে আগত কেভিন ব্র্যান্ডের এই ‘সুপার স্লিম’ বেজেল পরিবেষ্টিত স্মার্ট টিভিতে, ৩২ ইঞ্চির (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED A+ গ্রেড ডিসপ্লে প্যানেল আছে। এই ডিসপ্লে, ইকো ভিশন, ১৬.৭ মিলিয়ন কালার, ১৭৮-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, HRDD টেকনোলজি, সিনেমা মোড এবং সিনেমা জুম মোড সাপোর্ট করে। অডিও সিস্টেমের কথা বললে, এই মডেলে মিউজিক একুইলাইজার সহ স্পিকার সিস্টেম আছে, যা ২০ওয়াট আউটপুট প্রদান করবে। আবার স্মার্ট ফিচার হিসাবে এই অ্যান্ড্রয়েড টিভিতে, ওয়্যারলেস হেডফোন কন্ট্রোল, অটো স্লিপ মোড, স্ক্রিন মিরারিং এবং পিসি কানেক্টিভিটি উপলব্ধ। আর কানেক্টিভিটির জন্য উক্ত টিভি মডেলে, ওয়াই-ফাই, ২টি এইচডিএমআই পোর্ট, ১টি আরএফ পোর্ট, ২টি এভি পোর্ট এবং ইথারনেট পোর্ট বর্তমান।

LG 80 cm (32 inches) HD Ready LED Smart TV : ২৯,৪০০ টাকা (১৬% বা ৫,৫৯০ টাকা ডিসকাউন্ট)

এলজি এর এই স্মার্টটিভিতে ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে, যা ৫০ হার্টজ রিফ্রেশ রেট এবং HDR টেকনোলজি সাপোর্ট করে। অডিও সিস্টেমের কথা বললে, এতে বিল্ট-ইন উফার সহ স্পিকার সিস্টেম আছে, যা ৩৫ ওয়াট আউটপুট অফার করে। স্মার্ট ফিচার হিসাবে এতে, থিঙ্ককিউ এআই এবং ম্যাজিক রিমোর্ট বর্তমান। এছাড়া, বিদ্যমান স্ক্রিন মিরারিং ফিচারের দৌলতে এই টেলিভিশন মডেলের সাথে আপনারা নিজেদের মোবাইলকে সংযুক্ত করে কনটেন্ট দেখতে পারবেন। কানেক্টিভিটির জন্য এতে, ওয়াই-ফাই, ৩টি এইচডিএমআই পোর্ট এবং ১টি ইউএসবি পোর্ট বর্তমান।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।