সস্তায় পাওয়ার ব্যাংক খুঁজছেন? ১৫০০ টাকার মধ্যে রয়েছে এই ৫টি শক্তিশালী পাওয়ার ব্যাংক

১,৫০০ টাকার নীচে ৫টি সেরা পাওয়ার ব্যাংক এই প্রতিবেদনে উল্লেখ করা হল

Best 5 Power Bank under Rs 1500 in India

বর্তমানে টেকনোলজির অগ্রগতির যুগে অধিকাংশ মানুষের জীবনেরই এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে স্মার্টফোন এবং যদি প্রশ্ন করা হয় যে রাস্তায় বেরিয়ে হঠাৎ চার্জ শেষ হয়ে গেলে এই অতি প্রয়োজনীয় স্মার্টফোনের জীবন রক্ষাকর্তা কে, তাহলে নিঃসন্দেহে একটাই উত্তর পাওয়া যাবে এবং তা হল পাওয়ার ব্যাংক। কারণ এখনকার দিনে স্মার্টফোন ব্র্যান্ডগুলি শক্তিশালী ব্যাটারির ফোন আনলেও, বেশীরভাগ সময়ই ফোনে মুখ গুঁজে থাকার ফলে চার্জ ১০০ শতাংশ থেকে ১ শতাংশে আসতে খুব একটা বেশী সময় লাগে না। ফাস্ট চার্জিং টেকনোলজি মুশকিল আসানে এগিয়ে এসেছে ঠিকই, কিন্তু সারাদিন বাড়ির বাইরে থাকলে সেই টেকনোলজি যেন আর কোনো কাজেই আসে না। তাই সেক্ষেত্রে ব্যাগে বা পকেটে সহজে বহনযোগ্য একটি পাওয়ার ব্যাংক রেখে দেওয়াই হল এই সমস্যার হাত থেকে বাঁচার সেরা উপায়।

পাওয়ার ব্যাংকের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে বিভিন্ন কোম্পানি অত্যাধুনিক ফিচারের সাথে প্রায়ই সাশ্রয়ী মূল্যে নতুন নতুন পাওয়ার ব্যাংক লঞ্চ করছে। পাওয়ার ব্যাংকের সাহায্যে যে কোনো জায়গায় এবং যে কোনো সময় শুধু যে একটি স্মার্টফোনই আপনি চার্জ করতে পারবেন তা নয়, অন্যান্য AIoT ডিভাইসগুলির পাশাপাশি TWS ইয়ারফোন, ওয়াচ সহ আরও অনেক কিছু চার্জ করতে পারা যাবে। তাই এই প্রতিবেদনে ১,৫০০ টাকার নীচে ৫টি শক্তিশালী পাওয়ার ব্যাংকের কথা উল্লেখ করা হল।

Oppo Power Bank 10000mAh

এই পাওয়ার ব্যাংকে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, লো কারেন্ট চার্জিং মোড রয়েছে এবং চার্জিংয়ের জন্য একটি ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। পাওয়ার ব্যাংকটি একটি ডুয়াল কানেক্টর কেবল সহ এসেছে, যা একটি মাইক্রো ইউএসবি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্টের মধ্যে স্যুইচ করা যেতে পারে। Flipkart-এ এই পাওয়ার ব্যাংকটির দাম ১,০৯৯ টাকা।

OnePlus Power Bank 10000mAh

OnePlus-এর এই পাওয়ার ব্যাংকের দাম ৯৯৯ টাকা এবং এটি Amazon এবং OnePlus অনলাইন স্টোর থেকে কেনা যাবে। পাওয়ার ব্যাংকটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে, এর ওজন মাত্র ২৫৫ গ্রাম, এবং লো কারেন্ট চার্জিং মোডে ইয়ারফোন বা স্মার্টওয়াচের মতো ডিভাইসগুলি খুব সহজেই চার্জ করা যেতে পারে (কারণ এই ধরনের ডিভাইসগুলি চার্জিংয়ের জন্য খুব বেশি পাওয়ারের প্রয়োজন হয় না)।

Mi Power Bank 3i 10000mAh

এই পাওয়ার ব্যাংকটির দাম ৮৯৯ টাকা এবং এটি Xiaomi অফিসিয়াল অনলাইন স্টোর থেকে কেনা যাবে। এই পাওয়ার ব্যাংকে ইউএসবি টাইপ-সি এবং মাইক্রো ইউএসবি পোর্ট সহ ডুয়াল ইনপুট এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এর স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা খুব দ্রুত তাদের ডিভাইস এবং পাওয়ার ব্যাংকটিকে চার্জ করতে পারবেন।

Ambrane Power Bank 20000mAh

এই পাওয়ার ব্যাংকটির দাম ১,৪৯৯ টাকা। এটি দুটি ইউএসবি-এ পোর্ট এবং একটি ইউএসবি-সি পোর্ট সহ এসেছে। QC পোর্টের মাধ্যমে এই পাওয়ার ব্যাংকটি ফুল চার্জ হতে প্রায় ৮.৫ ঘন্টা সময় নেয়। এটি ২২.৫ ওয়াট পর্যন্ত চার্জিং স্পিড সাপোর্ট করে।

Redmi Power Bank 20000mAh

এই পাওয়ার ব্যাংকটির দাম ১,৪৯৯ টাকা এবং এর ক্যাপাসিটি ২০,০০০ এমএএইচ। এটি ফুল চার্জ হতে ৬.৭ ঘন্টা সময় নেয়, এবং এতে দুটি ইউএসবি-এ, একটি সিঙ্গেল ইউএসবি-সি এবং মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। এটি ১৮ ওয়াট আউটপুট ডেলিভার করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।