৫০০ টাকার কমে ১০০০০ mAh ব্যাটারির সেরা পাওয়ার ব্যাঙ্কগুলি দেখে নিন

Best 10000mah Power Bank under Rs 500
10000mAh ব্যাটারির পাওয়ার ব্যাঙ্ক দেখে নিন

ভারতীয় বাজারে ফাস্ট চার্জিং টেকনোলজি এবং শক্তিশালী ব্যাটারি যুক্ত স্মার্টফোনের কোনো কমতি নেই। কিন্তু, হ্যান্ডসেটগুলির ব্যাটারি যতই শক্তিশালী হোক না কেন, লকডাউনে ব্যবহার ব্যাপক বাড়ায় এগুলির ব্যাটারি লাইফ কয়েক ঘন্টার মধ্যেই নিঃশেষ হয়ে যাচ্ছে। এমত পরিস্থিতিতে, হাতের কাছে যদি চার্জার বা চার্জিং পয়েন্ট না থাকে, তাহলে ভালোই বিপাকে পড়তে হবে আপনাকে। তাই এখন অধিকাংশ স্মার্টফোন ইউজাররাই ব্যাটারি ব্যাকআপের জন্য পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করছেন। এটি পোর্টেবল চার্জার হিসাবে আপনার হ্যান্ডসেটকে চার্জ করবে। সেক্ষেত্রে, আপনাদের মধ্যে যারা একটি সস্তা অথচ পাওয়ারফুল পাওয়ার ব্যাঙ্ক কিনতে ইচ্ছুক, তাদের জন্য আজ আমরা এমন কয়েকটি কম্প্যাক্ট সাইজের পাওয়ার ব্যাঙ্কের খোঁজ দেব যেগুলির দাম থাকছে ৫০০ টাকার নিচে! আর এগুলির ব্যাটারির ক্যাপাসিটি থাকবে ৫,০০০mAh থেকে ১০,০০০mAh-এর মধ্যে। এগুলিকে আপনারা ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে কিনতে পারবেন। তাহলে চলুন, Croma, Flix, Ambrane, URBN, iball এবং Zebronics সহ অন্যান্য কোম্পানির পাওয়ার ব্যাঙ্কগুলিকে কত টাকায় পকেটস্থ করা যাবে দেখে নেওয়া যাক।

১. URBN 10000 mAh Li-Polymer Slim Type-C Power Bank : অনলাইন শপিং সাইট অ্যামাজন থেকে মাত্র ৪৯৯ টাকার বিনিময়ে এই পাওয়ার ব্যাঙ্কটিকে কিনে নিতে পারবেন। এতে, ১২ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে।

২. Croma 10000mAh Lithium Polymer Power Bank : ১০,০০০mAh ক্যাপাসিটি এবং ১০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সাথে আসা ক্রোমার এই পাওয়ার ব্যাঙ্কটিকে ৪৯৯ টাকায় কেনা যাবে।

৩. Ambrane 5000mAh Li-Polymer Powerbank : পূর্ববর্তী মডেলগুলির মতো কম্প্যাক্ট সাইজের এই পাওয়ার ব্যাঙ্কটিকেও কেবল ৪৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। ব্ল্যাক কালারের একটিমাত্র ভ্যারিয়েন্টের সাথে আসা এই মডেলটিতে ইউজাররা ফাস্ট চার্জিং সাপোর্ট পেয়ে যাবেন।

৪. FLiX (Beetel) Marathon M1 Slim 10,000 mAh Lithium Polymer Power Bank 2 : অ্যামাজনে ‘লিমিটেড টাইম ডিল’ অফারে এই পাওয়ার ব্যাঙ্কটিকে কেনা যাচ্ছে। ১০,০০০mAh ব্যাটারির এই ডিভাইসটিতে ইউএসবি আউটপুট এবং এলইডি ইন্ডিকেটর রয়েছে। এই পাওয়ার ব্যাঙ্কটির দাম, ৪৪৯ টাকা।

৫. FLiX (Beetel) Decathon Slim 10,000 mAh Lithium Polymer Power Bank : Beetel -এর সাব-ব্র্যান্ড FLiX -এর তরফ থেকে নিয়ে আসা ব্ল্যাক কালারের এই পাওয়ার ব্যাঙ্কটিকে, মাত্র ৩৮৬ টাকায় বিক্রি করা হচ্ছে অ্যামাজনে।

৬. Ambrane 5000mAh Li-Polymer Powerbank : ব্ল্যাক কালার এবং কম্প্যাক্ট সাইজের সাথে লঞ্চ হওয়া এই ৫,০০০mAh ক্যাপাসিটির পাওয়ার ব্যাঙ্কটিকে অ্যামাজনে, ৪৯৯ টাকায় বিক্রি করা হয়েছে।

৭. iBall 5000 mAh Power Bank : আপনি যদি ৪০০ টাকার মধ্যে শক্তিশালী ব্যাটারি সমেত একটি পাওয়ার ব্যাঙ্ক কিনতে চান, তাহলে আইবল -এর এই মডেলটি উপযুক্ত। সেক্ষেত্রে, এটিকে কিনতে কেবল ৩৯৮ টাকা খসাতে হবে আপনাকে।

৮. Zebronics ZEB-MC5000S1 5000mah Power Bank : ২৬x১০৩x১৬০ পরিমাপ যুক্ত ব্ল্যাক কালারের এই পাওয়ার ব্যাঙ্কটির দাম উপরিউক্ত মডেলগুলির মধ্যে সর্বাধিক কম, অর্থাৎ, মাত্র ৩৪৯ টাকা। এটিতে, ইউএসবি টাইপ-সি / মাইক্রো ইউএসবি ইনপুট পোর্ট এবং এলইডি ইন্ডিকেটর পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।