বাড়িকে বানান সিনেমা হল, BenQX3000i প্রজেক্টর ভারতে লঞ্চ হল

ভারতে BenQX3000i প্রজেক্টরের দাম ধার্য করা হয়েছে ৪,০০,০০০ টাকা। দেশের জনপ্রিয় রিটেল স্টোরগুলি থেকে কিনতে পাওয়া যাচ্ছে প্রজেক্টরটি

benqx3000i-launched-price-in-india-rs-40000-specifications-features-projector

সোমবার তাইওয়ান ইলেকট্রনিক প্রডাক্ট প্রস্তুতকারী সংস্থা BenQ তাদের 4K প্রজেক্টর লাইনআপে যুক্ত করল নতুন BenQX3000i প্রজেক্টর। জানুয়ারি মাসে অনুষ্ঠিত কনজিউমার ইলেকট্রনিক্স শো ২০২২ -এর মঞ্চে প্রথম এই প্রজেক্টরটি ওপর থেকে পর্দা সরায় সংস্থাটি। ফোরকে (4K) রেজোলিউশনের নবাগত এই প্রজেক্টরের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং এর রেসপন্স টাইম ১৬ এমএস। এছাড়া নতুন এই প্রজেক্টরটি এইচডিআর১০ সাপোর্ট করবে এবং ১০০ শতাংশ DPI-P3 কালার কভারেজ দেবে। এমনকি এতে রয়েছে ইনবিল্ড অ্যান্ড্রয়েড টিভি সাপোর্ট সিস্টেম। চলুন দেখে নেওয়া যাক BenQX3000i প্রজেক্টরের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

BenQX3000i প্রজেক্টরের দাম ও লভ্যতা

ভারতে BenQX3000i প্রজেক্টরের দাম ধার্য করা হয়েছে ৪,০০,০০০ টাকা। দেশের জনপ্রিয় রিটেল স্টোরগুলি থেকে কিনতে পাওয়া যাচ্ছে প্রজেক্টরটি। এর সাথে দেওয়া হচ্ছে প্রজেক্টরের ওপর ২বছরের ওয়্যারেন্টি এবং দু বছরের লাইট সোর্সের ওপর ওয়্যারেন্টি।

BenQX3000i প্রজেক্টরের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত BenQX3000i প্রজেক্টরটি 4K রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে এসেছে। এতে ১৬ এমএস রেসপন্স টাইম এবং এইচডিআর ১০ এবং এলএইচএ জি সাপোর্ট করবে। প্রজেক্টটির কন্ট্রাস্ট রেশিও ৫০,০০,০০০:১। শুধু তাই নয়, গেমারদের জন্য এটি ৪ এমএস রেসপন্স টাইমে ১০৮০ রেজোলিউশনে ২৪০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে সক্ষম। এমনকি এটি কুইক ড্রিমিং এবং আরজিবি কালার এডজাস্ট ফিচারের মাধ্যমে বেনকিউ ডায়নামিক ব্ল্যাক টেকনোলজি সাপোর্ট সহ এসেছে।

সংস্থার দাবি, নতুন প্রজেক্টরে রয়েছে ৪এলইডি লাইট সোর্স, যা ৩০০০ এনএসআই লুমেন ব্রাইটনেস অফার করবে এবং চলতি আরজিবিআরজিবি প্রজেক্টরের তুলনায় ২৫ শতাংশ বেশি উজ্জলতা দেবে।

তদুপরি, প্রজেক্টরটি Bongiovi Digital Power Station (DPS) অ্যালগরিদম সাপোর্ট সহ ইনবিল্ট ১০ ওয়াট বেনকিউ ট্রিপল স্পিকারের সাথে এসেছে। এমনকি , অডিও এবং ভিডিও সেটিংয়ের জন্য এতে রয়েছে তিনটি গেমিং মোড। ফার্স্ট পারসন শুটার, স্পোর্টস এবং রোল-প্লেয়িং গেমের জন্য এগুলি ব্যবহার করা যেতে পারে। পরিশেষে, এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড টিভি সাপোর্ট, যার মাধ্যমে স্ট্রিমিং অ্যাপগুলি এবং অন্যান্য অনলাইন কন্টাক্ট অ্যাক্সেস করা সম্ভব।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।