Benelli TRK 502X: এবার থেকে বেনেলির জনপ্রিয় অ্যাডভেঞ্চার মোটরসাইকেল পাওয়া যাবে হলুদ রঙে

benelli-trk-502x-launched-in-new-yellow-colour-option-in-india

গত মার্চে ভারতে BS6 অবতারে যাত্রা শুরু করেছিল Benelli TRK 502X। বেনেলির এই জনপ্রিয় অ্যাডভেঞ্চার মোটরসাইকেলে এসেছিল তিনটি রঙের বিকল্পে – মেটালিক ডার্ক গ্রে, রেড, এবং পিওর হোয়াইট। বেনেলি এবার হলুদ রঙে বাইকটি লঞ্চ করার কথা ঘোষণা করেছে। ওই তিনটি রঙের পাশাপাশি Benelli TRK 502X এখন থেকে পাওয়া যাবে অ্যাডভেঞ্চার ইয়েলো পেইন্ট স্কিমে।

Benelli TRK 502X https://www.techgup.com/benelli-trk-502x-bs6-adventurer-touring-bike-launched-in-idnia-price-519990/ এর নতুন কালার ভ্যারিয়েন্ট কেনার জন্য অতিরিক্ত খরচ করতে হবে না। এটি ৫.১৯ লক্ষ টাকার অরিজিনাল এক্স-শোরুম মূল্যেই পাওয়া যাবে। উল্লেখ্য, মোটরসাইকেলটি Benelli TRK 502 রেঞ্জের দ্বিতীয় মডেল এবং বেশি অফ-রোড ফ্রেন্ডলি।

Benelli TRK 502X অ্যাডভেঞ্চার বাইকে ৫০০ সিসির লিকুইড কুল্ড, টুইন সিলিন্ডার, ইন-লাইন ইঞ্জিনে রয়েছে, যা ৮৫০০ আরপিএম গতিতে ৪৭ পিএস শক্তি ও ৬০০০ আরপিএমে ৪৬ এমএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। গিয়ারের সংখ্যা ছয়। ট্যুরিংয়ের জন্য এতে নাকল গার্ড (হ্যান্ড গার্ড), অতিরিক্ত লাগেজ রাখার জন্য নতুন কাস্ট অ্যালুমিনিয়ামের বক্স ব্রাকেট,ওয়্যার-স্পোক হুইল, লম্বা উইন্ডস্ক্রিন, সেমি-ফেয়ারিং ডিজাইন, এবং ওয়্যার-স্পোক হুইল রয়েছে।

Benelli TRK 502X এর সামনে ৫০ মিমি ইউএসডি ফর্ক ও পিছনে রিবাউন্ড ও প্রি-লোড অ্যাডজাস্টাবিলিটির সুবিধা-সহ হাইড্রোলিক মনোশক সাসপেনশন আছে। এছাড়া ৩২০ মিমি টুইন ফ্রন্ট পেটাল ডিস্ক, ২৬০ মিমি রিয়ার পেটাল ডিস্ক, ও ডুয়াল চ্যানেল এবিএস পাওয়া যাবে এই অ্যাডভেঞ্চার মোটরসাইকেলে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.