৩৭৪ সিসি ইঞ্জিন সহ বাজারে এল Imperiale 400, রয়্যাল এনফিল্ড কে দেবে টক্কর

ইতালির কোম্পানি Benelli গতবছর ভারতে Imperiale 400 এর বিএস৪ মডেল লঞ্চ করেছিল। এবার কোম্পানি এর BS6 মডেল ও লঞ্চ করলো। অ্যাম্পেরিয়াল ৪০০ হল কোম্পানির মর্ডান ক্ল্যাসিক সেগমেন্টে কম দামি মডেল। এই বাইকের সাথে Enfield Classic 350 এর প্রতিযোগিতা হবে। কোম্পানির তরফে জানানো হয়েছে BS6 Imperiale 400 এর ডেলিভারি আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে। আসুন এই বাইক সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

ভারতে BS6 Imperiale 400 এর দাম ও বুকিং:

ভারতে বিএস৬ অ্যাম্পেরিয়াল ৪০০ এর দাম রাখা হয়েছে ১.৯৯ লাখ টাকা। যা বিএস৪ মডেলের তুলনায় ৩,০০০ টাকা বেশি। ইতিমধ্যেই কোম্পানির অনুমোদিত ডিলারদের কাছে এই বাইকের বুকিং শুরু হয়েছে। এছাড়াও Benelli ইন্ডিয়া ওয়েবসাইট থেকেও বাইকটি বুক করা যাবে। ৬,০০০ টাকা দিয়ে বাইকটি বুক করা যাবে। এই বাইকের সাথে ৩ বছর/আনলিমিটেড কিলোমিটার ওয়ারেন্টি অফার করছে কোম্পানি।

BS6 Imperiale 400 এর ইঞ্জিন:

এই বাইকে ৩৭৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার ফুয়েল ইনজেক্টেড বিএস৬ ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিনটি ৬,০০০ আরপিএম এ ২১ এইচপি পাওয়ার এবং ৩,৫০০ আরপিএম এ ২৯ এনএম টর্ক জেনারেট করে। এর আগের মডেল অর্থাৎ বিএস৪ ইঞ্জিন ৫,৫০০ আরপিএম এ ২১ এইচপি পাওয়ার এবং ৪,৫০০ আরএম তে ২৯ এনএম টর্কে জেনারেট করতো।

এই বাইকের মাইলেজের কথা বললে এটি প্রতি লিটারে ৩১.২৫ কিলোমিটার যেতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।