Benelli 502C: বেনেলি ভারতে তাদের ক্রুজার বাইকের দাম বাড়াল, দেখে নিন কত খরচ হবে এখন

বেনেলি ৫০২সি ক্রুজার বাইকের দাম বাড়ল। ভারতে মোটরবাইকটির নতুন মূল্য ৫.২৫ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে।

benelli-502c-becomes-costlier-in-india-check-new-price-here

বেনেলি সম্প্রতি ভারতে তাদের একাধিক মোটরসাইকেলের দাম বাড়ানোর কথা ঘোষণা করেছে। যার মধ্যে রয়েছে এ দেশে সংস্থার প্রথম মিডলওয়েট ক্রুজার বাইক 502C। এটি এখন থেকে ৫.২৫ লক্ষ টাকায় (এক্স-শোরুম) পাওয়া যাবে। আগে যেখানে দাম ছিল ৫.২০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

প্রসঙ্গত, Benelli 502c গত বছরের জুলাইয়ে ভারতে পথ চলা শুরু করেছিল। ক্রুজার বাইকটির লঞ্চের সময় এক্স-শোরুম দাম শুরু হয়েছিল ৪.৯৮ লক্ষ টাকা থেকে। এর আগে ডিসেম্বরে বাইকটির দাম ২২,০০০ টাকা বৃদ্ধি করা হয়েছিল। অর্থাৎ এখনও পর্যন্ত Benelli 502c এর দাম ২৭,০০০ টাকা বাড়ানো হয়েছে। যদিও মূল্য বাড়লেও এতে কোনও আপডেট যুক্ত হয়নি‌

উল্লেখ্য, কালার অপশন অনুযায়ী Benelli 502c এর দামে হেরফের আছে। ম্যাট কগনাক হেড ৫.২৫ লক্ষ টাকা মূল্যে পাওয়া গেলেও গ্লসি ব্ল্যাক ও ম্যাট ব্ল্যাক পেইন্ট স্কিমের জন্য ব্যয় করতে হবে ৫.৩৫ লক্ষ টাকা (সব এক্স-শোরুম মূল্য)।

এদিকে আগের মতোই বেনেলি ৫০২সি ক্রুজার দৌড়য় ৫০০ সিসি লিকুইড কুল্ড প্যারালাল টুইন ইঞ্জিনে, যা ৮,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৪৭ বিএইচপি এবং ৬,০০০ আরপিএম গতিতে ৪৬ এনএম টর্ক উৎপন্ন করতে পারে‌‌। ইঞ্জিনের সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স দেওয়া হয়েছে।

বেনেলি ৫০২সি-এর উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে ফুল-এলইডি লাইটি সিস্টেম (হেডল্যাম্প, ডিআরএল), ডুয়েল ডিসপ্লে মোড-সহ ফুল ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ২১.৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক, এবং ডুয়েল চ্যানেল এবিএস।

গেম খেলতে এখানে ক্লিক করুন