Battlegrounds Mobile India- র প্রি রেজিস্ট্রেশন আগামী সপ্তাহ থেকে ভারতে শুরু হচ্ছে, কিভাবে করবেন জানুন

এদেশের PUBG Mobile গেম প্রেমীদের উৎসাহিত করতে, মাসের শুরুতেই Battlegrounds Mobile India নামক নতুন ব্যাটেল-রয়্যাল গেমের ঘোষণা করেছে PUBG-র মূল নির্মাতা সংস্থা Krafton। তবে ওই ঘোষণার সময় দক্ষিণ কোরিয়ার সংস্থাটি, PUBG Mobile-র এই বিকল্প লঞ্চের দিনক্ষণ বা বিবরণ প্রকাশ করেনি। পরিবর্তে তারা নিশ্চিত করেছিল যে নতুন গেমটি আনুষ্ঠানিক প্রবর্তন বা লঞ্চের আগে প্রি-রেজিস্ট্রেশনের জন্য উপলব্ধ থাকবে। সেক্ষেত্রে আজ দেশের তরুণ প্রজন্মকে উৎসাহিত করতে Krafton জানিয়েছে যে, আগামী সপ্তাহ থেকেই Battlegrounds Mobile India (BMI)-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হচ্ছে এবং সাইন আপ-কারী ইউজাররা বিশেষ পুরষ্কার পাবেন। আসুন দেখে নিই ঠিক কবে থেকে এবং কিভাবে এই প্রি-রেজিস্ট্রেশন সম্ভব হবে, তাছাড়া ভারতীয় প্লেয়াররা সাইন আপের দরুন কী পুরষ্কার পাবেন।

এক্ষেত্রে আগ্রহীদের বলি, আর মাত্র চারদিন পর অর্থাৎ আগামী ১৮ই মে থেকে পাবজি ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার জন্য অগ্রিম রেজিস্ট্রেশন শুরু হবে। তবে নিবন্ধনকারীদের মধ্যে কেবল ভারতীয় খেলোয়াড়রাই বিশেষ পুরষ্কার পাবেন। Krafton-এর জবানিতে, যাঁরা প্রি-রেজিস্ট্রেশন করতে চান তাদের গুগল প্লে স্টোর থেকে BMI-এর অফিশিয়াল পেজে গিয়ে নির্দিষ্ট “প্রি-রেজিস্টার” বাটনে ক্লিক করতে হবে। প্রি-রেজিস্ট্রেশন সম্পন্নকারীরা বা পুরষ্কারের দাবিদাররা, গেমটি লঞ্চ হওয়ার পর বা খেলা শুরু হলে উল্লিখিত পুরষ্কার পাবেন।

এই মুহূর্তে সংস্থাটি প্রি-রেজিস্ট্রেশনকারীদের কী ধরণের পুরষ্কার দেবে তা প্রকাশ করেনি। তবে আশা করা যায়, এই ধরণের প্লেয়াররা কিছু ইন-গেম ওয়েপন স্কিন, অ্যাপ-এর কয়েন/ ক্যাশ এবং একটি ওয়েলকাম কিট পুরষ্কারস্বরূপ পাবে। এদিকে রিপোর্ট বলছে, ব্যাটলগ্রাউন্ডস গেমটি খেলার জন্য প্লেয়ারদের বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে, এক্ষেত্রে ১৮ বছরের কম বয়সীদের জন্য একটি বিধিনিষেধ থাকবে।

উল্লেখ্য, গেমটির নির্মাতা সংস্থা নিশ্চিত করেছে যে আসন্ন BMI গেমটি একটি ফ্রি-টু-প্লে গেম; অর্থাৎ অ্যান্ড্রয়েড ইউজাররা গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে গেমটি ডাউনলোড করতে পারবেন। যদিও এখনো পর্যন্ত এটির আনুষ্ঠানিক লঞ্চের তারিখ জানা যায়নি। সেক্ষেত্রে, অ্যান্ড্রয়েডে আসার কিছুদিনের মধ্যে এটি আইওএস প্ল্যাটফর্মেও উপলদ্ধ হবে বলে ধরে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন