ডাউনলোড করা যাচ্ছে Battlegrounds Mobile India, আপনি ইনস্টল করতে পারবেন কিনা জেনে নিন

battlegrounds-mobile-india-is-available-for-download-for-pre-registered-beta-testers

অবশেষে বহুপ্রতীক্ষিত অপেক্ষার অবসান ঘটলো! PUBG Mobile-এর ভারতীয় সংস্করণ কবে লঞ্চ হবে সেই নিয়ে জল্পনাকল্পনার শেষ নেই। তবে এরই মাঝে আজ থেকে প্রি-রেজিস্টারড বিটা টেস্টাররা Google Play Store থেকে Battlegrounds Mobile India (ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া) ডাউনলোড করতে পারবেন বলে জানা গেছে। যদিও সমস্ত প্রি-রেজিস্টারড ইউজারদের জন্য এটি উপলব্ধ হবে না, তবে তার জন্য হতাশ হওয়ার কোনো কারণ নেই। আশা করা যায় খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে এই গেমটি রোলআউট হতে চলেছে।

Battlegrounds Mobile India আপনি ডাউনলোড করতে পারবেন কিনা কিভাবে চেক করবেন?

আপনি যদি গেমটির জন্য প্রি-রেজিস্ট্রেশন করে থাকেন এবং আপনাকে প্রাথমিক অ্যাক্সেস দেওয়া হয়, তাহলে আপনি প্লে স্টোরে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া পেজে নীচে দেওয়া ছবিটির মতো একটি পেজ দেখতে পাবেন। এরপর আপনাকে শুধু ইনস্টল বাটনে ক্লিক করতে হবে।

Photo Credit: Pranav Hedge/Twitter

জানিয়ে রাখি Battlegrounds Mobile India এখনও Google Play Store-এ প্রি-রেজিস্ট্রেশনের জন্য উপলব্ধ। কয়েকজন গেমার দাবি করেছেন, গেমটি আগামীকাল ১৮ জুন লঞ্চ হতে চলেছে। তবে এই মুহূর্তে সেই সম্ভাবনা খুবই ক্ষীণ। কারণ সমস্ত বিটা টেস্টাররা গেমটি ডাউনলোড করতে পারছে না। সম্ভবত এতে কোনো বাগ আছে কিনা পরীক্ষা করতে কিছু সংখ্যক ইউজারকে গেমটি ডাউনলোড করার সুযোগ দেওয়া হচ্ছে।

তবে যারা এই গেমে আর্লি অ্যাক্সেস পাননি তাদের হতাশ হওয়ার কিছু নেই, তাদের আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। অবশেষে যখন তারা গেমটির অ্যাক্সেস পাবেন তখন এটি স্টেবেল ভার্সন হিসেবে আসবে। Google Play ডেসক্রিপশনে বলা আছে যে, আর্লি-অ্যাক্সেস প্লেয়াররা বিটা টেস্টিং থেকে অপ্ট-আউট করতে পারে এবং গেমটি উপলব্ধ হওয়ার পরে সেটির পাবলিক ভার্সন ডাউনলোড করতে পারে।

কিছু বিটা টেস্টার ইতিমধ্যেই গেমটির স্পেসিফিকেশন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখান থেকে জানা গেছে যে, রক্ত সবুজ রঙের হওয়া ছাড়া, Battlegrounds India Mobile-এর বাকি গেমপ্লে এলিমেন্টগুলি PUBG Mobile ব্যাটেল রয়্যাল গেমের সাথে প্রায় অভিন্ন। এছাড়া নাম ভিন্ন হলেও, এতেও একই রকম ম্যাপ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।