Portable Fan: বিদ্যুৎ ছাড়াই চলবে ১৫ ঘন্টা, লোডশেডিংয়েও ঘর কে ঠান্ডা রাখবে এই তিনটি ফ্যান

৩,৫০০ টাকারও কম খরচ করে একটি 'ব্র্যান্ড নিউ' পোর্টেবল টেবিল ফ্যান কিনে নিতে পারবেন

battery-portable-table-fan-with-15-hours-battery-life-without-electricity

Best Portable Fan: গরমের দিনে পাওয়ার কাট বা লোডশেডিংয়ের সমস্যা কম-বেশি প্রায় প্রত্যেক অঞ্চলবাসীরই ভোগান্তির কারণ হয়ে ওঠে। কিন্তু, বর্তমানের ‘হিট ওয়েব’ আবহাওয়ায় যদি ঘণ্টার পর ঘণ্টা কারেন্ট না আসে তাহলে ভাবুন তো সেই সময়টা পাখা বা এয়ার কন্ডিশনার ছাড়া কিভাবে অতিক্রান্ত করবেন আপনারা? এমন পরিস্থিতিতে, আপনারা ব্যাটারি চালিত পোর্টেবল টেবিল ফ্যান ব্যবহার করতে পারেন। বৈদ্যুতিক সংযোগ ছাড়া চালিত এই ডিভাইসটি একক চার্জে সর্বোচ্চ ১৫ ঘন্টা পর্যন্ত ঠান্ডা বাতাস সরবরাহ করতে সক্ষম। ফলে, দীর্ঘক্ষণ যাবৎ লোডশেডিং চললেও, আপনি ঠান্ডা হাওয়া উপভোগ করতে পারবেন। সর্বোপরি, এই ফ্যান বহনযোগ্য হওয়ার ফলে ঘর তথা বাইরে যেকোনো স্থানে এটিকে সঙ্গে নিয়ে ঘুরতেও পারবেন আপনারা। আর দাম নিয়ে যদি চিন্তা করেন, তাহলে জানিয়ে দিই ৩,৫০০ টাকারও কম খরচ করে একটি ‘ব্র্যান্ড নিউ’ পোর্টেবল টেবিল ফ্যান কিনে নিতে পারবেন। এই প্রতিবেদনে বাজারে উপলব্ধ সেরা ৩টি ব্যাটারি চালিত টেবিল ফ্যানের দাম সহ তালিকা দেওয়া হল।

সেরা ৩টি পোর্টেবল টেবিল ফ্যানের তালিকা

Smartdevil Portable Table Fan: স্মার্টডেভিল পোর্টেবল টেবিল ফ্যানকে আপনারা ১,৯৯৯ টাকা খরচ করে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনে নিতে পারবেন। এতে, ৩,০০০এমএএইচ পাওয়ারের শক্তিশালী ব্যাটারি রয়েছে, যা একক চার্জে ১৪-১৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে। সর্বোপরি, এটি অত্যন্ত বহনযোগ্য, ফলে বিছানার কাছে বা খাবার টেবিলে যেকোনো জায়গায় রাখতে পারেন আপনারা।

Bajaj PYGMY Mini 10W Fan: বাজাজের এই মিনি পোর্টেবল টেবিল ফ্যানটি কম বাজেটের মধ্যে একটি দুর্দান্ত বিকল্প। সেক্ষেত্রে, এই মডেলের দাম ১,২৭০ টাকা। বিদ্যুৎ-হীন ঠান্ডা হাওয়া সরবরাহের জন্য এই ফ্যানটি, লি-আয়ন ব্যাটারি সহ এসেছে। এই ব্যাটারিকে ইউএসবি চার্জিং পোর্টের সাহায্যে চার্জ করা যাবে। আর একক চার্জে এই ব্যাটারি ৪ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। এটি আপনাকে বিদ্যুৎ ছাড়াই শীতল বাতাস দেবে।

Fippy MR-2912 Rechargeable Battery Table Fan: কথিত পোর্টেবল টেবিল ফ্যানের দাম ৩,২৯৯ টাকা। এটিকে অ্যামাজন থেকে কেনা যাবে। হোয়াইট কালার ভ্যারিয়েন্টের সাথে আসা এই ফ্যানে তিনটি ব্লেড রয়েছে। এটিকে আপনারা দেয়ালেও ঝুলিয়ে রাখতে পারবেন। কানেক্টিভিটির কথা বললে, এতে ইউএসবি পোর্ট এবং এসি ডিসি মোড বিদ্যমান।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।