Pulsar NS 250 বা Pulsar 250F শীঘ্রই আসছে? Bajaj-এর নতুন টিজার জল্পনা বাড়াল

Bajaj teased new Bike coming could be Pulsar NS 250 Pulsar 250F
Bajaj Pulsar NS 250 চলতি বছরে লঞ্চ হতে পারে

ধোঁয়ায় ঢাকা চারিদিক; ফটোতে তার মধ্যে থেকে উঁকি মারছে একটি মোটরসাইকেল। আবছা বলে পুরোটা বোঝা যাচ্ছে না। এমনই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বাজাজের (Bajaj) প্রশ্ন, আপনি কি এই নতুন স্ট্রিট মেশিনকে আন্দাজ করতে পারছেন? বাজাজ তার পালসার রেঞ্জের স্পোর্টি বাইককে স্ট্রিট মেশিন হিসেবেই বর্ণনা করে। কিন্তু ফটোতে স্মোকিং এফেক্ট দিয়ে পিছনের মোটরসাইকেলকে আড়াল করার পিছনে একটা রহস্য তো থাকবেই। মোটরসাইকেলপ্রেমীরা এখন সেই রহস্য সমাধানে মেতেছেন।

Bajaj Pulsar NS 250 চলতি বছরে লঞ্চ হবে

Bajaj new Bike coming Pulsar NS 250

২৫০ সিসি ইঞ্জিনের উপর ভিত্তি করে বাজাজ পালসার রেঞ্জের পরবর্তী প্রজন্মের বাইক তৈরি করছে বলে খবর অনেকদিনের। এটি নেকেড স্পোর্টস/রেসিং স্পোর্টস অথবা সেমি-ফেয়ার্ড ভার্সনে চলতি বছর শেষ হওয়ার আগেই বাজারে পা রাখতে পারে বলে জল্পনা শোনা যাচ্ছে।

এমনকি গত ফেব্রুয়ারিতে বাজাজের আপকামিং পালসার এনএস ২৫০ (Pulsar NS 250) মোটরবাইকটিকে প্রথমবার রাস্তায় দেখা গেছিল। আবার মে মাসে বাইকটির সেমি ফেয়ার্ড ভার্সন পালসার ২৫০এফ (Pulsar 250F) কে রাস্তায় চালিয়ে পরীক্ষা করতে দেখা যায়। এই টুকরো টুকরো ঘটনাগুলি নিঃসন্দেহে ওই টিজারকে আরও রহস্যময় করে তুলেছে।

আবার ফলোয়ার বাড়ানোর জন্য আবছা পরিবেশ তৈরি করে পালসার রেঞ্জের নতুন সদস্য এনএস ১২৫ বাইকটিকেও বাজাজ টিজারে দেখাতে পারে। যাই হোক, বাজাজ যে ঠিক কী ইঙ্গিত দিতে চাইছে, তা সত্যিই অস্পষ্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.