Bajaj Pulsar N250, F250 Price Hike: 250 সিসি পালসারের দাম বাড়ল, এখন কত খরচ হবে দেখুন

bajaj-pulsar-n250-f250-price-hiked-by-around-rs-1000-check-new-prices-here

গত বছর পুজোর মাসে ভারতের বাজারে লঞ্চ হয়েছিল Bajaj Pulsar N250 ও F250। বাজাজ তাদের Pulsar ব্র্যান্ডের ২০তম বর্ষকে স্মরণীয় করে রাখতে পালসারের সব থেকে বড় ইঞ্জিনের বাইক দুটি লঞ্চ করেছিল। লঞ্চের সময় নেকেড ও সেমি-ফেয়ার্ড ভার্সন দুটির দাম ছিল যথাক্রমে ১.৩৮ লাখ টাকা ও ১.৪০ লাখ টাকা (এক্স-শোরুম)। কিন্তু এবার এদের দাম বাড়ানোর কথা ঘোষণা করেছে Bajaj।

বাজাজ পালসার এন২৫০ ও এফ২৫০ (Bajaj Pulsar N250 ও F250)-এর মূল্য যথাক্রমে ১,১১৭ টাকা ও ৯১৫ টাকা বাড়ানো হয়েছে। মূল্যবৃদ্ধির পর মডেল দুটির দাম বেড়ে হয়েছে যথাক্রমে ১,৩৯,১১৭ টাকা এবং ১,৪০,৯১৫ টাকা। উল্লেখ্য, পালসার ২২০ এফ (Pulsar 220 F)-এর উত্তরসূরি হিসেবে এই দুটি বাইক আনা হয়েছিল।

পালসার ২৫০ টুইনস (Pulsar 250 Twins) নামে পরিচিত বাইক যুগলে রয়েছে ২৪৯.০৭ সিসি এয়ার/অয়েল কুল্ড, SOHC ইঞ্জিন, যা থেকে সর্বোচ্চ ২৪.৫ এইচপি শক্তি এবং ২১.৫ এনএম টর্ক পাওয়া যায়। ইঞ্জিনটিকে যোগ্য সঙ্গত দিতে এতে উপস্থিত একটি স্লিপ এবং অ্যাসিস্ট ক্লাচ সহ ৫-স্পিড গিয়ার বক্স।

আবার মোটরসাইকেল দুটিতে রয়েছে একটি অ্যানালগ ট্যাকোমিটার সহ ফ্রেমলেস ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, যা অতি চমৎকার একটি ফিচার। অন্যদিকে এতে রয়েছে নতুন টিউবুলার স্টিল ফ্রেম। বাজারে Pulsar 250 Twins-এর প্রতিদ্বন্দ্বী হল Yamaha FZ25, Suzuki Gixxer 250 ও TVS Apache RTR 200 4V৷

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।