Bajaj Pulsar 250: একধাক্কায় অনেকটা দামী ২৫০ সিসির নতুন পালসার, কিনতে কত খরচ হবে এখন?

bajaj-pulsar-n250-and-f250-become-expensive-in-india-check-new-price-here

পালসার ২৫০ টুইনস (Pulsar 250 Twins)-এর দাম ফের একবার বাড়ানোর ঘোষনা করল বাজাজ (Bajaj)। ২০২১-এর অক্টোবরে লঞ্চের পর থেকে এই নিয়ে দ্বিতীয়বার দাম বাড়লো Pulsar N250 ও F250-র। মডেল পিছু ৪,০০০-৪,৫০০ হাজার টাকার মতো মূল্য বৃদ্ধি পেয়েছে। আসুন মডেল দুটির দাম কত টাকা বাড়ানো হয়েছে তা জেনে নেওয়া যাক।

Pulsar N250 ও F250 তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – ক্যারিবিয়ান ব্লু, রেসিং রেড এবং টেকনো গ্রে। প্রতিটির দাম বেড়েছে। F250-র মূল্য ৪,০৬৪ টাকা থেকে বেড়ে ১,৪৪,৯৭৯ টাকা হয়েছে। অন্যদিকে, N250-র দাম ৪,৫৬৩ টাকা বৃদ্ধি পাওয়ায় এখন কিনতে গেলে ১,৪৩,৬৮০ টাকা গুনতে হবে।

উল্লেখ্য এ বছরের ফেব্রুয়ারিতে প্রথমবারের জন্য দাম বেড়েছিল মোটরসাইকেল দুটির। সেবার Pulsar N250 ও F250-এর দাম যথাক্রমে ১,১১৭ টাকা ও ৯১৫ টাকা বাড়ানো হয়েছিল। যদিও সংস্থার তরফে মূল্য বৃদ্ধির নেপথ্যে কোনো কারণ খোলসা করেনি সংস্থাটি। অনুমান করা হচ্ছে, কাঁচামালের খরচ বেড়ে যাওয়াই হল এর পেছনের কারণ।

প্রসঙ্গত, মূল্যবৃদ্ধির সাথে মডেল গুলির স্টাইলিং অথবা কারিগরিতে কোন আপডেট আনা হয়নি। এগুলি আগের মতোই টুইন ডিআরএল সহ একটি হ্যালোজেন হেডলাইট, একটি সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং স্পোর্টি ডিজাইনে মিলবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।