Pulsar 250 ফ্রিতে দেওয়ার আবদার রাখল Bajaj, পূরণ করতে হবে একটাই শর্ত

আগামী বছর নতুন প্রজন্মের ১৫০ ও ২০০ সিসি পালসার মডেল লঞ্চ করতে পারে বাজাজ

bajaj-pulsar-250-free-for-instagram-user-need 250k like

‘বাজাজ, আমাকে প্লিজ একটা বাইক দাও। তেল আমিই ভরে নেবো’। মজা করেই বাজাজ পালসার (Bajaj Pulsar)-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা পালসার ২৫০ (Pulsar 250) এর ছবির নীচে এমনই কমেন্ট করেছিলেন জনৈক এক যুবক। বেশিরভাগ ক্ষেত্রেই সংস্থাকে নিজে যেচে এমন কমেন্টের প্রত্যুত্তর দিতে দেখা যায় না। কিন্তু আশ্চর্যজনক ভাবে বাজারের তরফে তাঁর কাছে রিপ্লাই আসে। তাঁকে বলা হয় বাইক আপনার৷ তবে শর্ত একটাই।

পালসার ২৫০ ফ্রিতে পেতে গেলে তাঁর কমেন্টে লাইকের সংখ্যা আড়াই লক্ষে পৌঁছতে হবে। শর্ত শুনলেও হতোদ্যম হয়ে পড়েনি ওই যুবক৷ সে লেখে, আমি চেষ্টা করবো। অসম্ভব অবশ্য সম্ভব করা যায়নি। কারণ, সেই ঘটনার চারদিন পর এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেই কমেন্টে লাইকের সংখ্যা সাকুল্যে ৬৭৩৯টি। ফ্রিতে পাওয়া পালসার ২৫০ চালানোর স্বপ্ন কি পূরন হবে নাকি অধরাই থেকে যাবে ওই যুবকের, সেটাই এখন দেখার।

bajaj-pulsar-250-free-for-instagram-user

Pulsar 250 -এর প্রসঙ্গে আসলে, এটি অক্টোবরের শেষান্তে দু’টি অবতারে বাজারে এসেছে – Pulsar F250 (সেমি ফেয়ার্ড) ও Pulsar N250 (নেকেড)। দাম যথাক্রমে ১.৪০ লক্ষ ও ১.৩৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)। বাইকগুলিতে ২৪৯.০৭ সিসি ইঞ্জিন রয়েছে, যা ৮,৭০০ আরপিএমে সর্বোচ্চ ২৪.৫ পিএস ও ৬,৫০০ আরপিএমে সর্বাধিক ২১.৫ এনএম টর্ক উৎপন্ন করে।

প্রসঙ্গত, আগামী বছর নতুন প্রজন্মের ১৫০ ও ২০০ সিসি পালসার মডেল লঞ্চ করতে পারে বাজাজ। ২০২২-এ উৎসবের মরসুমের মুখে ব্র্যান্ড নিউ Pulsar 150 ও Pulsar 250 আত্মপ্রকাশ করবে বলেই আশা করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.