নতুন Bajaj Pulsar 250 কিনবেন? প্রায় একই দামে পাবেন এই বিকল্প বাইকগুলি

Bajaj Pulsar 250 বাইকটি সদ্য Pulsar N250 ও Pulsar F250 ভ্যারিয়েন্টে এসেছে

bajaj-pulsar-250-alternative-buy-these-bike-at-same-price-range

ভারতের বাজারে সদ্য লঞ্চ হয়েছে বাজাজ পালসার ২৫০ (Bajaj Pulsar 250)। Pulsar N250 ও Pulsar F250 এই দুটি ভ্যারিয়েন্টে এসেছে বাইকটি। যার প্রথম মডেলটি স্ট্রীট নেকেড ভার্সন ও দ্বিতীয় মডেলটি সেমি-ফেয়ার্ড ভার্সনে আত্মপ্রকাশ করেছে। ভারতের বাজারে বাইক দুটির দাম যথাক্রমে ১.৩৮ লক্ষ টাকা ও ১.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। এই প্রতিবেদনে আমরা একই দামে ভারতের বাজারে উপলব্ধ অন্য কোন বাইকগুলি আপনি নিতে পারেন তা নিয়ে আলোচনা করবো।

Yamaha MT15

তালিকার প্রথমেই রয়েছে ইয়ামাহা এমটি১৫ স্ট্রীট নেকেড বাইকটি, যার বর্তমান বাজার মূল্য ১.৪৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। ডিসপ্লেসমেন্টের বিচারে এটি সামান্য পিছিয়ে থাকলেও, এর বিশেষ কিছু ফিচার কেবল প্রিমিয়াম বাইকে পাওয়া যায়। যেগুলির মধ্যে একটি হলো ৬-স্পিড গিয়ার বক্স। এর ১৫৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিনটি থেকে সর্বাধিক ১০,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১৮.২ বিএইচপি শক্তি পাওয়া যায়।

Honda CB200X

গত ১৯ আগস্ট ভারতের বাজারে লঞ্চ করেছে হোন্ডা সিবি২০০এক্স। Hornet 2.0 এর ইঞ্জিন, সাসপেনশন, প্লাটফর্ম এবং ফিচারের উপর ভিত্তি করে আনা হয়েছে অ্যাডভেঞ্চার বাইকটি। ভারতের বাজারে এর দাম ১.৪৪ লক্ষ টাকা (এক-শোরুম) ধার্য করা হয়েছে। এর ১৮৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড ইঞ্জিনটি থেকে সর্বোচ্চ ১৭.০৩ বিএইচপি শক্তি এবং সর্বাধিক ১৬.১ এনএম টর্ক উৎপন্ন হয়।

Bajaj Pulsar NS200

পালসার এনএস২০০ বাইকটি কিছুদিন আগে নতুন কালার এবং গ্রাফিক্সের সাথে এনেছে প্রস্তুতকারী সংস্থা বাজাজ (Bajaj)। অতি জনপ্রিয় এই নেকেড বাইকটির বাজার মূল্য ১.৩৩ লক্ষ-টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। এর ১৯৯.৫ সিসি ডিটিএসআই ইঞ্জিনটি থেকে সর্বোচ্চ ২৪.৫ পিএস শক্তি এবং ১৮.৫ এনএম টর্ক পাওয়া যায়।

Bajaj Pulsar 220F

বাজাজের এই বাইকটির মূল্য ১.৩৪ লক্ষ-টাকা (এক্স-শোরুম)। সেমি-ফেয়ার্ড বাজাজ পালসার ২২০এফ বাইকটি গত মার্চে নতুন’ কালার এবং গ্রাফিক্স অপশনে লঞ্চ হয়েছে। এর ২২০ সিসি অয়েল কুল্ড ইঞ্জিনটি সর্বোচ্চ ২০.১১ বিএইচপি শক্তি এবং ১৮.৫৫ এনএম টর্ক উৎপন্ন করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।