মাত্র ১৭,৯৯০ টাকায় লঞ্চ হল Avita Cosmos Series 2-in-1 ল্যাপটপ, ট্যাবলেট হিসাবে ব্যবহার করা যাবে

Avita cosmos series 2-in-1 laptop launched in India with Intel Celeron dual core cpu

লাইফস্টাইল গ্যাজেট ব্র্যান্ড AVITA, প্রিমিয়াম ফিচারের সস্তা ল্যাপটপ নির্মাতারূপে ইদানিং কালে ভারতে ভালোই জনপ্রিয়তা অর্জন করেছে। এই জনপ্রিয়তা আরও বাড়াতে মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক কোম্পানিটি সম্প্রতি ভারতীয় মার্কেটে লঞ্চ করলো AVITA Cosmos series 2-in-1 ল্যাপটপ। এই নতুন ল্যাপটপটিতে থাকছে, ইন্টেল সেলেরন ডুয়াল কোর প্রসেসর, উইন্ডোজ ১০ এবং ব্লুটুথ ৪.০ সাপোর্ট। এছাড়াও এতে রয়েছে একটি ডিটাচেবল কী-বোর্ড, যা ল্যাপটপটিকে ২-ইন-১ ডিভাইসে পরিণত করবে। তাহলে আসুন অ্যাভিটার এই ল্যাপটপ সিরিজটির কনফিগারেশন ও দাম সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

AVITA Cosmos series 2-in-1 ল্যাপটপের দাম :

চারকোল গ্রে কালারের একটি মাত্র বিকল্পের সাথে আসা অ্যাভিটা কসমস সিরিজ ২-ইন-১ এই ল্যাপটপটির দাম ধার্য করা হয়েছে, ১৭,৯৯০ টাকা। এই ল্যাপটপের ওপর ২ বছরের ওয়্যারেন্টি দেওয়া হয়েছে।

AVITA Cosmos series 2-in-1 ল্যাপটপের স্পেসিফিকেশন :

অ্যাভিটার কসমস সিরিজের এই ল্যাপটপে, ১,৯২০x১,০৮০ পিক্সেল রেজোলিউশন যুক্ত ১১.৬ ইঞ্চির একটি FHD IPS টাচ স্ক্রিন দেওয়া হয়েছে। স্বাচ্ছন্দ্যের সাথে কাজ করার জন্য এর ডিসপ্লেতে থাকছে, ১৭৮° ওয়াইড ভিইউ অ্যাঙ্গেল সাপোর্ট। অ্যাভিটার এই ২-ইন-১ ল্যাপটপটি, একটি ডিটাচেবল কী-বোর্ড সহযোগে এসেছে। ফলে, ডিসপ্লে স্ক্রিন ও কী-বোর্ডের মধ্যস্থলে থাকা বিল্ট-ইন স্ট্যান্ডটিকে খুলে দিলেই, ডিভাইসটিকে মুহূর্তের মধ্যে ল্যাপটপ থেকে ট্যাবলেটে রূপান্তর করা যাবে।

এই ল্যাপটপে পাওয়া যাবে ১০ পয়েন্ট টাচ প্যানেল সহ উইন্ডোজ ১০ হোম ওএস সাপোর্ট। নবাগত ল্যাপটপটি, ২.৬ গিগাহার্টজ ম্যাক্স টার্বো ক্লক স্পিড ফ্রিকোয়েন্সি রেট সহ ইন্টেল সেলেরন (Celeron) ডুয়াল কোর প্রসেসর দ্বারা চালিত। এটি ইন্টেল ইন্টিগ্রেটেড ইউএইচডি ৬০০ ( UHD 600) গ্রাফিক্সের সাথে সজ্জিত হয়ে এসেছে। এতে, ৪ জিবি DDR4 4 র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

এছাড়া, ভিডিও কল বা ছবি তোলার সুবিধার্থে ল্যাপটপে, ২ মেগাপিক্সেলের ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরাও দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য ডিভাইসে থাকছে, ৩.৫ মিমি অডিও জ্যাক, মিনি এইচডিএমআই পোর্ট, মাইক্রোএসডি (microSD) কার্ড স্লট এবং ব্লুটুথ ভার্সন ৪.০ সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।