জনপ্রিয় ব্র্যান্ড U&i বাজারে আনল নতুন নতুন ব্লুটুথ ইয়ারবাড, দাম দেখে নিন

Avatar

Published on:

U&i F1 House Earbuds Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল U&i সংস্থার নতুন দুটি অডিও ডিভাইস, এগুলি হল U&i F1 এবং House সিরিজের ইয়ারফোন। প্রথম ইয়ারবাডটি গেমারদের উদ্দেশ্যে অভিনব ডিজাইন সহ এসেছে। পাশাপাশি দ্বিতীয় ইয়ারবাডটি একবার চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে উভয় ইয়ারফোনই ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন U&i F1 সিরিজ এবং U&i House সিরিজের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i F1 সিরিজ এবং U&i House সিরিজের ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইউঅ্যান্ডআই এফ১ সিরিজ ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। পাশাপাশি হাউস সিরিজের ইয়ারফোনের দাম রাখা হয়েছে ২,১৯৯ টাকা। উভয় ইয়ারফোনই দেশের জনপ্রিয় রিটেল আউটলেট থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

U&i F1 সিরিজ এবং U&i House সিরিজের ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

প্রথমেই আলোচনা করা যাক ইউঅ্যান্ডআই এফ১ সিরিজের ইয়ারফোন সম্পর্কে। ডুয়াল টোন ডিজাইনের এই ইয়ারফোনের স্টেমের কালার ইয়েলো এবং ইয়ারবাডগুলি ব্ল্যাক কালারের। তাছাড়া ইয়ারফোনটিতে পাওয়া যাবে গ্রে এবং ব্ল্যাক কম্বিনেশনও। আবার এই ইয়ারফোনের চার্জিং কেসের ডিজাইনে রয়েছে অভিনবত্ব। এর চার্জিং কেসের লিড স্পোর্টস কারের মতো ওপর দিকে খোলা যায়। এছাড়া এর ওপর থাকছে এলইডি লাইট। অন্যদিকে ইউঅ্যান্ডআই হাউস সিরিজের ইয়ারফোন চিরাচরিত ইন-ইয়ার ডিজাইন সহ এসেছে।

অন্যদিকে, হেয়ারেবল দুটির সাউন্ড পারফরম্যান্স প্রসঙ্গে বলতে গেলে, ইউঅ্যান্ডআই এফ ১ সিরিজের ইয়ারফোনে প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ। এছাড়া গেমিংয়ের সময় ব্যবহারের জন্য এটি পাঞ্চি বেস এবং লো ল্যাটেন্সি অফার করতে সক্ষম। পাশাপাশি ইউঅ্যান্ডআই হাউস সিরিজের ইয়ারফোন স্বচ্ছ এবং মনোরম অডিও এক্সপেরিয়েন্স প্রদান করতে পারবে।

এবার আলোচনা করা যাক U&i F1 সিরিজ এবং U&i House সিরিজের ইয়ারফোনের দুটির ব্যাটারি নিয়ে। ইউঅ্যান্ডআই এফ১ সিরিজের ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ৫০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। পাশাপাশি হাউস সিরিজের ইয়ারফোন চার্জিং কেস সমেত ৩০ ঘন্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৬ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। তবে উভয় ইয়ারফোনে থাকছে ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি।

সঙ্গে থাকুন ➥