Atum 1.0 Offer: সাত টাকার চার্জে চলে একশো কিমি, আজ বুকিং করলে 50 হাজার টাকার কমে পাবেন

অফারে ক্রেতারা Atum 1.0 বৈদ্যুতিক বাইকটি ৫৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে পাবেন ৪৯ হাজার ৯৯৯ টাকায়

atum-1-0-electric-bike-offer-book-ahead-november-5-get-discounts-rs-5000

উৎসবের মরসুমে স্পেশাল ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে Atumobile Private Limited। হায়দরাবাদের এই স্টার্টআপ সংস্থাটি তাদের Atum 1.0 মডেলের ইলেকট্রিক মোটরসাইকেলের উপর দিচ্ছে বিশেষ ছাড়। নভেম্বরের ৫ তারিখের আগে বুকিং করলে ক্রেতারা বৈদ্যুতিক বাইকটি ৫৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে পাবেন ৪৯ হাজার ৯৯৯ টাকায় (জিএসটি ও শিপিং চার্জ বাদে)। অনলাইন শপিংয়ের মতো ভারতের যে কোনও ক্রেতারা ব্যাটারিচালিত বাইকটি তাদের বাড়ির দোড়গোড়ায় ডেলিভারি পেয়ে যাবেন।

কোম্পানি দাবি করেছে, Atum 1.0 এক বার চার্জ দিলে যাবে ১০০ কিলোমিটার। সর্বোচ্চ ঘন্টা প্রতি ২৫ কিলোমিটার। যার ফলে চালাতে ড্রাইভিং লাইসেন্স লাগবে না। বাইকটির ওজন মাত্র ৩৫ কেজি।

Atum 1.0-এর রিমুভেবল লিথিয়াম আয়ন ব্যাটারি পুরো চার্জ হতে সময় নেয় ৪ ঘন্টা। ৬ কেজি ওজনের সেই ব্যাটারি প্যাক ১০০ শতাংশ চার্জ হতে মাত্র ১ ইউনিটের বিদ্যুৎ খরচ করে। সেই হিসেবে বাইকটি ১০০ কিমি চালাতে গড়ে খরচ হবে মাত্র ৬-৭ টাকা (ইউনিট পিছু বিদ্যুৎতের দাম সর্বত্র সমান নয়)।

Atum 1.0-এর লুকস অনেকটা ক্যাফে রেসার বাইকের মতো। ইমপ্রেস করার জন্য অবশ্য বাইকটির ডিজাইন করা হয়নি। জোর দেওয়া হয়েছে ব্যবহারিক দিকের উপর। Atum 1.0 স্লিক ডুয়াল এলইডি হেডল্যাম্পের সঙ্গে এসেছে। রয়েছে এলইডি ইন্ডিকেটর লাইট। স্পিড, অবশিষ্ট চার্জ, এবং অন্যান্য তথ্য দেখানোর জন্য আছে একটি ডিজিটাল ডিসপ্লে। Atum 1.0-এর গোল এলইডি টেললাইট কিছুটা রেট্রো বাইকের মতো অনুভূতি দেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.