Asus ROG Phone 5s, ROG Phone 5s Pro India Launch: আজ ভারতে আসছে জোড়া গেমিং স্মার্টফোন

আসুস আরওজি ফোন ৫এস ও আরওজি ফোন ৫এস প্রো ফোনের ভারতে দাম কত রাখা হবে তা এখনও জানা যায়নি

asus-rog-phone-5s-rog-phone-5s-pro-india-launch-today-livestream-expected-price-specifications

Asus ROG Phone 5s ও ROG Phone 5s Pro আজ ভারতে লঞ্চ হতে চলেছে। নতুন এই গেমিং ফোন দুটি গতবছর গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছিল। এখন একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটি ভারতীয় বাজারে পা রাখতে চলেছে। Asus ROG Phone 5s ও ROG Phone 5s Pro ফোন দুটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়া এই দুই ফোনে পাওয়া যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED E4 ডিসপ্লে।

Asus ROG Phone 5s, ROG Phone 5s Pro ভারতে কখন লঞ্চ হবে

আসুস আরওজি ফোন ৫এস ও আরওজি ফোন ৫এস প্রো ফোনের লঞ্চ ইভেন্ট দুপুর বারোটা থেকে শুরু হবে। সংস্থার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই ইভেন্ট দেখা যাবে।

Asus ROG Phone 5s, ROG Phone 5s Pro ভারতে দাম

আসুস আরওজি ফোন ৫এস ও আরওজি ফোন ৫এস প্রো ফোনের ভারতে দাম কত রাখা হবে তা এখনও জানা যায়নি। তবে আমাদের অনুমান, এই ফোনগুলি ৫০ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হবে।

Asus ROG Phone 5s, Asus ROG Phone 5s Pro স্পেসিফিকেশন (গ্লোবাল ভ্যারিয়েন্ট)

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া আসুস আরওজি ফোন ৫এস এবং আসুস আরওজি ফোন ৫এস প্রো-এ কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন ও ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুলএইচডি+ (১০৮০×২৪৪৮ পিক্সেল রেজোলিউশন) Samsung AMOLED E4 ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে ১২০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করে।এই ফোনগুলি অ্যান্ড্রয়েড ১১ বেসড আরওজি ইউআই এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর সহ এসেছে। আবার আসুস আরওজি ফোন ৫এস এবং আসুস আরওজি ফোন ৫এস প্রো ১৮ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ সহ উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসগুলিতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য Asus ROG Phone 5s, Asus ROG Phone 5s Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলের জন্য, উভয় ফোনেই একটি ২৪ (২৫) মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা মিলবে। এছাড়া কানেক্টিভিটির ক্ষেত্রে প্রতিটি হ্যান্ডসেটে 5G, 4G LTE, ওয়াইফাই, ব্লুটুথ ৫.২, এনএফসি, ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট বিদ্যমান।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.