৪ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, Asus ROG Phone 5s, Asus ROG Phone 5s Pro আজ প্রথমবার কেনার সুযোগ

আসুস আরওজি ফোন ৫এস ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে পাওয়া যাবে ৪৯,৯৯৯ টাকায় এবং ৫৭,৯৯৯ টাকায়

asus-rog-phone-5s-pro-sale-today-in-india-price-rs-49999-offers-specifications-flipkart

Asus ROG Phone 5s, Asus ROG Phone 5s Pro চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোন দুটি কেনা যাবে। এই সেল দুপুর বারোটা থেকে শুরু হবে। লঞ্চ অফার হিসেবে, গেমিং ফোন দুটি বিশেষ অফারের সাথে মিলবে। Asus ROG Phone 5s, Asus ROG Phone 5s Pro ফোনে পাওয়া যাবে Snapdragon 888+ প্রসেসর, ৬.৭৮ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে ও ৬,০০০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি।

Asus ROG Phone 5s, Asus ROG Phone 5s Pro ভারতে দাম ও সেল অফার

দামের কথা বললে, আসুস আরওজি ফোন ৫এস ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে পাওয়া যাবে ৪৯,৯৯৯ টাকায় এবং ৫৭,৯৯৯ টাকায়। অন্যদিকে,আসুস আরওজি ফোন ৫এস প্রো মডেলটির মূল্য রাখা হয়েছে ৭৯,৯৯৯ টাকা। এটি কেবলমাত্র ১৮ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজের সাথে উপলব্ধ।

সেল অফার হিসেবে, ফোন দুটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৪,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

Asus ROG Phone 5s, Asus ROG Phone 5s Pro স্পেসিফিকেশন

আসুস আরওজি ফোন ৫এস এবং আরওজি ফোন ৫এস প্রো গেমিং স্মার্টফোন দুটিতে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪৪৮ পিক্সেল) স্যামসাং AMOLED ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ও ১,২০০ নিট পর্যন্ত স্ক্রিন ব্রাইটনেস অফার করে। নতুন গেমিং স্মার্টফোন দুটিতেই কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ ২.৫ডি (2.5D) কার্ভড গ্লাস রয়েছে। আবার সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পারফরম্যান্সের জন্য Asus ROG Phone 5s এবং Asus ROG Phone 5s Pro স্মার্টফোন দুটিতে ব্যবহার করা হয়েছে অ্যাড্রেনো ৬৬০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর। ফোন দুটি অ্যান্ড্রয়েড ১১ নির্ভর আরওজি ইউআই (ROG UI) কাস্টম ইন্টারফেসে চলে।

ক্যামেরার কথা বললে, ফোন দুটির পিছনে উপস্থিত তিনটি ক্যামেরা। এগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৮৬ প্রাইমারি সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর এবং এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলের জন্য, সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ২৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Asus ROG Phone 5s এবং ROG Phone 5s Pro পেয়েছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.