Asus ExpertBook B3 Detachable টু-ইন ওয়ান ট্যাবলেট বাজারে এল, বিশেষত্ব জেনে নিন

সংস্থার তরফে Asus ExpertBook B3 Detachable ট্যাবলেটটির দাম ও লভ্যতা সংক্রান্ত কোনো তথ্য জানানো হয়নি

Asus ExpertBook B3 Detachable Tablet launched at ces 2022 price specifications

চলতি কনজিউমার ইলেকট্রনিক্স শো (CES) ২০২২ ইভেন্টে একাধিক ল্যাপটপ এবং কম্পিউটারের ওপর থেকে পর্দা সরিয়েছে তাইওয়ান টেকসংস্থা Asus। তবে এখানে সংস্থার নয়া প্রোডাক্টগুলির বেশিরভাগ আগের কোনো মডেলের আপডেটেড ভার্সন। কিন্তু এই ইভেন্টে সংস্থাটি এমন একটি ডিভাইস লঞ্চ করেছে, যা ইচ্ছে মতো ল্যাপটপ, ডেক্সটপ কিংবা ট্যাবলেট হিসেবে ব্যবহার করা যাবে, আর এই ডিভাইসের নাম Asus Zenbook 17 Fold। সাথে আত্মপ্রকাশ করেছে Asus ExpertBook B3 Detachable ট্যাবলেট, যা একটি টু-ইন-ওয়ান ট্যাবলেট। এটি স্ন্যাপড্রাগন প্রসেসর দ্বারা চালিত এবং অপারেটিং সিস্টেম হিসেবে এতে মাইক্রোসফট উইন্ডোজ ১১ প্রো বর্তমান। যদিও এখনও সংস্থার তরফে ট্যাবলেটটির দাম ও লভ্যতা সংক্রান্ত কোনো তথ্য জানানো হয়নি। আসুন Asus ExpertBook B3 Detachable ট্যাবলেটের ফিচার, স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Asus ExpertBook B3 Detachable ট্যাবলেটের স্পেসিফিকেশন

নবাগত আসুস এক্সপার্টবুক বি৩ ডিটাচেবল ট্যাবলেটটি এমআইএল- এসটিডি ৮১০এইচ সার্টিফিকেট প্রাপ্ত এবং এর ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৬:১০। এতে রয়েছে একটি পাওয়ার বাটন ও ভলিউম রকার। ট্যাবলেটটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে একটি ইউএসবি টাইপ সি পোর্ট এবং একটি ৩.৫ এমএম হেডফোন জ্যাক।

ট্যাবটির প্রসেসর প্রসঙ্গে বলতে গেলে, এটি কোয়ালকম স্নাপড্রাগন ৭সি জেন ২ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে আছে ৮জিবি ডিডিআর৪ র‌্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি স্টোরেজ। বাজার চলতি অন্যান্য সাধারণ মানের প্রসেসরের তুলনায় এই প্রসেসরটি কম শক্তিশালী হলেও, হালকা ধরনের কাজ করার জন্য এটি যথেষ্ট।

পূর্বসূরী আসুস ক্রোমবুক ডিটাচেবল সিএম৩ মডেলের মতই এটি ম্যাগনেটিক কিবোর্ড এবং ম্যাগনেটিক কি স্ট্যান্ডের সাথে এসেছে। এই অ্যাক্সেসরিজগুলিকে অফিশিয়ালি বলা হয় এক্সপার্ট বোর্ড এবং এক্সপার্ট স্ট্যান্ড। এছাড়া, Asus ExpertBook B3 Detachable ট্যাবলেটটিতে বিল্ট ইন স্টাইলাস উপলব্ধ। সংস্থার দাবি, এর সাথে দেওয়া পেনটি মাত্র ১৫ মিনিটের চার্জে ৪৫ মিনিট পর্যন্ত ব্যবহার করা যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।