দুর্দান্ত ফিচারের Asus 8z আজ প্রথমবার কেনার সুযোগ, পাবেন মাসিক কিস্তি সহ আকর্ষণীয় অফার

আসুস ৮ জেড ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৫.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) E4 AMOLED ডিসপ্লে

asus-8z-first-sale-today-india-flipkart-price-rs-42999-specifications-offers

Asus 8Z গতমাসের শেষ দিনে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি এদেশে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি দুপুর ১২টা থেকে কেনা যাবে। Asus 8Z ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৫.৯ ইঞ্চি ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার এতে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল Sony IMX686 প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Asus 8Z ফোনের দাম ও অফার

আসুস ৮ জেড ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪২,৯৯৯ টাকা। ফোনটি অবসডিয়ান ব্ল্যাক ও হরাইজন সিলভার কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন। যারপর ফোনটি সবচেয়ে কমে ৪০,৮৪০ টাকায় কেনা যাবে। এছাড়া রয়েছে ইএমআই অপশনে কেনার সুযোগ।

Asus 8Z ফোনের স্পেসিফিকেশন

আসুস ৮ জেড ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৫.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) E4 AMOLED ডিসপ্লে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যাড্রনো ৬৬০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ অক্টা-কোর প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং, কুইক চার্জ ৪.০ সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য Asus 8Z ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরা সেটআপের মধ্যে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল Sony IMX686 প্রাইমারি সেন্সর ও PDAF যুক্ত ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স (অ্যাপারচার এফ/২.২)। আবার ১২ মেগাপিক্সেল Sony IMX663 ফ্রন্ট ক্যামেরা সেন্সর সহ এসেছে ফোনটি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.