Apple Powerbeats Pro Paria Farzaneh ইয়ারবাড ২৪ ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল

যুক্তরাষ্ট্রের বাজারে পাওয়ারবিটস প্রো পারিয়া ফারজানা স্পেশাল এডিশন ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২৫০ ডলার (প্রায় ১৯,৩০০ টাকা)

apple-powerbeats-pro-paria-farzaneh-launched-price-usd-250-features

টেক জায়ান্ট Apple-এর সহযোগী প্রতিষ্ঠান, Beats by Dre, ২০১৯ সালে বাজারে নিয়ে আসে Powerbeats Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। তারপর থেকে ব্র্যান্ডটি Powerbeats Pro NBA75 আইভরি লিমিটেড সংস্করনের মত স্পোর্টস ক্রেন্দ্রিক ইয়ারবাডের বেশ কয়েকটি বিশেষ সংস্করণ লঞ্চ করেছে। এখন ব্র্যান্ডটি লন্ডনভিত্তিক ব্রিটিশ – ইরানিয়ান ফ্যাশন ডিজাইনার পারিয়া ফারজানার সহযোগিতায় Powerbeats Pro এর আরেকটি সীমিত সংস্করণ নিয়ে আসলো। চলুন Paria Farzaneh লিমিটেড এডিশন ইয়ারফোনের দাম ও বিশেষত্ব জেনে নেওয়া যাক।

Powerbeats Pro Paria Farzaneh লিমিটেড এডিশন এর দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রের বাজারে পাওয়ারবিটস প্রো পারিয়া ফারজানা স্পেশাল এডিশন ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২৫০ ডলার (প্রায় ১৯,৩০০ টাকা)। এটি SSENSE ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। আবার Farzaneh’s ওয়েবসাইটে এটির দাম রাখা হয়েছে ২২০ ডলার (১৭,০০০ টাকা ), যদিও এই দাম সীমিত সময়ের জন্য উপলিব্ধ।

Powerbeats Pro Paria Farzaneh লিমিটেড এডিশন ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত পাওয়ারবিটস প্রো পারিয়া ফারজানা লিমিটেড এডিশন ইয়ারবাড অন্যান্য পাওয়ারবিটস প্রো- এর মত একই রকম ডিজাইনের সাথে এসেছে। তবে এগুলিতে বেগুনি রংয়ের প্যাটার্ন সহ একটি বিশেষ হলুদ রংয়ের ডিজাইন রয়েছে। শুধু তাই নয়, লিমিটেড এডিশনের এই ইয়ারবাডগুলিতে একটি বিশেষ প্যাকিং দেওয়া হয়েছে, যার মধ্যে থাকছে পারিয়া ফারজানার বিশেষ স্টিকার।

ইয়ারবাডের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি অ্যাপেল এইচ১ চিপসেট দ্বারা চালিত এবং ঘাম ও ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IPX4 রেটিং সহ এসেছে। তদুপরি, ব্যালেন্স ও স্বচ্ছ অডিও প্রদান করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ১২এমএম রিজিড অ্যালুমিনিয়াম লিনিয়ার প্রিস্টন ড্রাইভার। আবার এই ইয়ারফোনে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি সাপোর্ট না করলেও, লিমিটেড আইসোলেশন ফিচার উপস্থিত।

অন্যদিকে, মিডিয়া কন্ট্রোল করতে, ফোনকলের উত্তর দিতে এবং বিল্ট ইন সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করতে এতে রয়েছে একটি ফিজিক্যাল বাটন। এবার আসা যাক ইয়ারবাডটির ব্যাটারি প্রসঙ্গে। Powerbeats Pro Paria Farzaneh লিমিটেড এডিশন ইয়ারফোন একবার চার্জে চার ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক অফার করতে সক্ষম। উপরন্তু চার্জিং কেস সমেত এটি ২৪ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।