iPhone 12, iPhone 12 mini কিনলে ২৫,০০০ টাকার Airpods Pro বিনামূল্যে, অফার দেখে নিন

অফারে আপনি যদি iPhone 12 বা iPhone 12 mini এর মধ্যে যেকোনো একটি মডেল কেনেন, তাহলে ২৫,০০০ টাকার AirPods Pro পেয়ে যেতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে

ক্যালেন্ডারের পাতায় অক্টোবরের আগমন ঘটে গেছে। আর তার সাথেই বাঙালিরা তাদের সবথেকে বড় উৎসবকে স্বাগত জানানোর প্রস্তুতিপর্বও শুরু করে দিয়েছে। কেনাকাটা করতে ভীড় জমাচ্ছে অনলাইন থেকে অফলাইন রিটেল স্টোরে। আর এই সুযোগের সদ্ব্যবহার করে ই-কমার্স সাইটগুলি ইতিমধ্যেই ফেস্টিভ সেলের ঘোষণা করেছে। তবে পিছিয়ে নেই স্মার্টফোন ব্র্যান্ডগুলিও! এবার Realme, Xiaomi -এর পর টেক জায়ান্ট Apple -ও ভারতে তাদের আইফোন ক্রেতাদের জন্য একটি বিশেষ অফার নিয়ে হাজির হলো। এই অফারে, আপনি যদি অ্যাপল স্টোর (Apple Store) থেকে iPhone 12 বা iPhone 12 mini এর মধ্যে যেকোনো একটি মডেল কেনেন, তাহলে ২৫,০০০ টাকার AirPods Pro পেয়ে যেতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে।

iPhone 12 সিরিজের ফোনের সাথে বিনামূল্যে পকেটস্থ করা যাবে AirPods

Apple আগামী ৭ অক্টোবর থেকে একটি বিশেষ অফারের ঘোষণা করেছে। এই অফারে iPhone 12 বা iPhone 12 mini -এর দামের উপর কিন্তু কোনো ছাড় দেওয়া হবে না। বরং, ছাড়ের বদলে নিখরচায় একটি নতুন AirPods পাবেন ক্রেতারা।

অফারে অ্যাপল স্টোর থেকে iPhone 12 mini কিনতে ন্যূনতম ৫৯,৯০০ টাকা খরচ করতে হবে। আর, সিরিজের স্ট্যান্ডার্ড মডেল iPhone 12 -এর দাম শুরু হবে ৬৫,৯০০ টাকা থেকে। এরই সাথে অফারের অধীনে, ক্রেতারা, ওয়্যারলেস চার্জিং কেস যুক্ত AirPods, ওয়্যারলেস চার্জিং কেস ছাড়া AirPods, এবং AirPods Pro -এর মধ্যে যেকোনো একটিকে বেছে নিতে পারবেন। তবে বলে রাখি, প্রোডাক্ট ‘কম্বিনেশন’ এবং ইনভয়েস বা বিলের পরিমাণের উপর নির্ভর করে ক্রেতারা ‘সম্পূর্ণ’ নাকি ‘আংশিক’ ডিসকাউন্ট পাবেন তার সিদ্ধান্ত স্বয়ং অ্যাপল নেবে।

জানিয়ে রাখি, ওয়্যারলেস চার্জিং কেস ছাড়া এয়ারপডস -এর দাম ১৪,৯০০ টাকা, ওয়্যারলেস চার্জিং কেস যুক্ত এয়ারপডস -এর দাম ১৮,৯০০ টাকা এবং এয়ারপডস প্রো -এর দাম ২৪,৯০০ টাকা। তাই, সংস্থাটি যদি শুধুমাত্র ওয়্যারলেস চার্জিং কেস ছাড়া এয়ারপডস -এর উপর ছাড় দেয়, তবেও ক্রেতারা নূন্যতম ১৪,৯০০ টাকার অফ পেয়েই যাবেন, যা কিনা ফ্লিপকার্ট বা অ্যামাজনে উপলব্ধ অফারের থেকে বেশি সাশ্রয়ী হবে। তবে আপনারা যদি কেবল আইফোন ১২ বা আইফোন ১২ মিনি কিনতে আগ্রহী হন (এয়ারপডস দরকার নেই), তবে কিন্তু এই অফার খুব একটা লাভজনক নয়। সেক্ষেত্রে, আমরা আপনাদের ফ্লিপকার্ট বা অ্যামাজনে ঢুঁ মারার পরামর্শ দেব। উল্লেখ্য, ফ্লিপকার্টে আইফোন ১২ ও আইফোন ১২ মিনি-র দাম শুরু হচ্ছে যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা ও ৪২,৯৯৯ টাকা থেকে।

অ্যাপল ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে যে, ফেস্টিভ সিজিনের চাহিদার জন্য বা স্টকের অভাবের জন্য প্রোডাক্টগুলির শিপিংয়ে কিছুটা বেশি সময় লাগতে পারে। একই সাথে জানানো হয়েছে যে, আপকামিং অফারের সাথে অন্য কোনো ‘প্রমোশনাল’ অফার বা কোড ব্যবহার করে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে না। তবে, পুরোনো আইফোনের পরিবর্তে নতুন আইফোন কিনলে এক্সচেঞ্জ অফার দেওয়া হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।