পুরোনো Android স্মার্টফোন এক্সচেঞ্জ করে কেনা যাবে iPhone, বাম্পার অফার দিচ্ছে Apple

এখন নতুন আইফোন কেনার ক্ষেত্রে পুরোনো অ্যান্ড্রয়েড ফোন এক্সচেঞ্জ করা যাবে। এক্ষেত্রে পাওয়া যাবে ১৬,০০০ টাকা পর্যন্ত ভ্যালু।

apple-launches-new-offer-for-iphone-buyers-can-exchange-their-android-smpartphones

নতুন স্মার্টফোন কেনার সময় পুরনো হ্যান্ডসেটটি অনেকেই এক্সচেঞ্জ বা বিনিময় করে থাকেন। এতে পুরোনো ফোনটির সদ্গতি হয় এবং নতুন মডেলের দামে বেশ খানিকটা ছাড় পাওয়া যায়। সেক্ষেত্রে প্রিমিয়াম ডিভাইস নির্মাতা Apple (অ্যাপল) সম্প্রতি একটি নতুন এক্সচেঞ্জ অফার চালু করেছে যার সাহায্যে অত্যন্ত
সস্তায় আইফোন (iPhone) কেনা যাবে। সবচেয়ে মজার ব্যাপার এই অফারের আওতায় সংস্থাটি একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের বিনিময়ে একটি নতুন আইফোন কেনার সুযোগ দিচ্ছে। অর্থাৎ আপনার কাছে যদি পুরানো অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকে তবে তা দিয়ে এক্সচেঞ্জ আইফোন কিনলে ছাড় দেওয়া হবে।

সর্বোচ্চ কত হবে পুরোনো অ্যান্ড্রয়েড স্মার্টফোনের এক্সচেঞ্জ ভ্যালু?

বলে রাখি, অ্যাপলের নতুন এক্সচেঞ্জ অফারে ১৬,০০০ টাকা পর্যন্ত ভ্যালু পাওয়া যাবে। তবে ফোনের মডেলের ভিত্তিতে দামের তারতম্য হবে। এছাড়া অফারের মূল্য ফোনের অবস্থার ওপর নির্ভর করবে; হ্যান্ডসেটটির ব্যাটারি, ডিসপ্লে এবং পারফরমেন্স ভালো হলে এক্সচেঞ্জ অফারের সর্বোচ্চ সুবিধা উপভোগ করা যাবে।

কোন ফোনে কত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে?

এক্ষেত্রে OnePlus 7T মডেলে ১৪,২০০ টাকা এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। ৭,৯০০ টাকা মিলবে OnePlus 5 মডেলে। একইভাবে OnePlus 6 ফোনে ৯,৪০০ টাকা এক্সচেঞ্জ ভ্যালু উপলব্ধ হবে, যেখানে OnePlus 6T-এ পাওয়া যাবে ১০,৬০০ টাকা। এছাড়া OnePlus 7 Pro এবং OnePlus 7T মডেলে যথাক্রমে ১৬,১০০ টাকা ও ১৪,২০০ টাকা পাওয়া যাবে। OnePlus 8-এ ১৫,৩০০ টাকা মিলবে, OnePlus 8-এর জন্য থাকবে ১৬,৩০০ টাকা; আবার OnePlus 5T ফোনে পাওয়া যাবে ৭,৩০০ টাকা ভ্যালু। OnePus Nord-এর ক্ষেত্রে মিলবে ১৩,৫০০ টাকা।

এদিকে Poco F1 ফোনে ৭,১৬৫ টাকার এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। Samsung Galaxy Note 9-তে মিলবে ১১,০০০ টাকা। অন্যদিকে Samsung Galaxy S9+ এবং Samsung Galaxy S10 মডেলে ৬,৯০০ টাকা এবং ১০,০০০ টাকা এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে উপলব্ধ থাকবে, যেখানে Samsung Galaxy S10+ ফোনে পাওয়া যাবে ১২,১৫০ টাকা। উপরন্তু Xiaomi Redmi Note 5 Pro-তে আগ্রহীরা ৩,৫২৫ টাকা পাবেন, Redmi Note 7 Pro-এর থাকবে ৮,৪০০ টাকার সুবিধা। এছাড়া Redmi Note 8 Pro-এর জন্য ৬,১৮০ টাকার সুবিধা দেওয়া হবে। Redmi Note 8-এর ক্ষেত্রে দেওয়া হবে ৪,৯৯০ টাকার সুবিধা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.