Apple Back to School: নির্বাচিত প্রোডাক্টে ২০% ছাড় দিচ্ছে অ্যাপল, সাথে রয়েছে আরো আকর্ষণীয় অফার

গ্রাহকমহলে সাড়া ফেলতে আবারো নিজের জনপ্রিয় ‘Back to School’ অফার লাইভ করল প্রিমিয়াম ডিভাইস নির্মাতা Apple (অ্যাপল)। এই প্রোগ্রামের আওতায় কলেজের পড়ুয়া বা ফ্যাকাল্টিরা দারুণ ছাড়ে iPad (আইপ্যাড) এবং Mac (ম্যাক) ডিভাইস কেনার সুযোগ পাবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, প্রোগ্রামটির অধীনে iPad বা MacBook কিনলে ফ্রি রিপেয়ার অফারসহ বিনামূল্যে AirPods (এয়ারপডস) পাওয়া যাবে। শুধু তাই নয়, এর সাথে অ্যাপল মিউজিকের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে ছয় মাসের জন্য। অফারের ফায়দা নেওয়া যাবে চলতি বছরের ২২শে সেপ্টেম্বর পর্যন্ত।

‘Back to School’ অফারে কোন প্রোডাক্টে কত দামে মিলবে

ইতিমধ্যে কোম্পানি এই প্রোগ্রামের অধীনে বিক্রি হওয়া ডিভাইসের তালিকা প্রকাশ করেছে। এই প্রোগ্রামের অধীনে, গ্রাহকরা ‘অ্যাপল কেয়ার প্লাস’ (Apple Care+)-এর সাথে ২০ শতাংশ ছাড় পাবেন বলে জানা গিয়েছে। যেমন এই প্রোগ্রাম চলাকালীন শিক্ষার্থী, শিক্ষক এবং কলেজের কর্মীরা ৫ম প্রজন্মের iPad Air মডেল ৫০,৭৮০ টাকায় কিনতে সক্ষম হবেন যার মূল্য এমনিতে ৫৪,৯০০ টাকা। এছাড়াও গ্রাহকরা ১১ ইঞ্চি iPad Pro (৩য় জেনারেশন) এবং ১২.৯ ইঞ্চি iPad Pro (৫ম জেনারেশন) ছাড়ে কিনতে সক্ষম হবেন। একইভাবে ১১তম প্রজন্মের iPad Pro কেনা যাবে ৬৮,৩০০ টাকায়।

এদিকে অ্যাপল এই প্রোগ্রামের অধীনে MacBook Air M2 এবং MacBook Pro M2-তেও ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে। এক্ষেত্রে M2 MacBook Air মডেল ১,০৯,৯০০ টাকায় কেনা যাবে, অন্যদিকে M2 MacBook Pro মিলবে ১,১৯,৯০০ টাকায় কেনা যাবে। এছাড়া M1 MacBook Air কিনতে নূন্যতম ৮৯,৯০০ টাকা দাম পড়বে।

এর মধ্যে MacBook Pro-এর ১৪ ইঞ্চি M1 Pro এবং M1 Max – উভয় মডেলই ১,৭৫,৪১০ টাকার প্রাথমিক মূল্যে কেনা যাবে। ১৬ ইঞ্চি MacBook Pro মডেল মিলবে ২,১৫,৯১০ টাকায়, যেখানে M1 iMac-এর ২৪ ইঞ্চি মডেলটি কেনা যাবে ১,০৭,৯১০ টাকায়। উল্লেখ্য, ক্রেতারা AirPods Gen 3 আনুষাঙ্গিকটি এই সময় ৬,৪০০ টাকায় আপগ্রেড করতে পারবেন।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।